বলেনটা কী! লুকিয়ে বিয়ে সেরে ফেলেছেন বাঙালি ছেলেদের মনে ঝড় তোলা বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী! ছবি ফাঁস

বাংলা টেলিভিশন থেকে তার অভিনয়ের সফল পথ চলা শুরু হয়েছিল। এরপর এই অভিনেত্রী একের পর এক সিনেমায় নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন। একইসঙ্গে এই অভিনেত্রী সমানভাবে জনপ্রিয় সোশ্যাল মাধ্যমেও। নিজের জীবনের প্রতিটি মুহূর্তই তিনি তুলে ধরেন সোশ্যাল মিডিয়াতে।নিজের প্রেমিকের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছবি থেকে নিজের উষ্ণ ফটো শুটের ছবি সবই তিনি ভাগ করে নেন সোশ্যাল মাধ্যমে।

তিনি আপামর বাংলার ক্রাশ। তিনি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী! স্কুল পড়াকালীন তার অভিনয়ে জগতে পথ চলা শুরু হয়েছিল। স্টার জলসার পর্দায় রাজদীপ গুপ্তর বিপরীতে ‘ওগো বধূ সুন্দরী’ নামক ধারাবাহিকে অভিনয় করার মাধ্যমে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিলেন তিনি। ধীরে ধীরে তার আকাশ ছোঁয়া জনপ্রিয়তা তৈরি হয়।

সবার চোখের আড়ালে কি তবে নিজের বিয়েটা সেরেই ফেললেন অভিনেত্রী?

অভিনয় দক্ষতা তো বটেই, তার সৌন্দর্যে মজে বহু বাঙালি।‌ তবে সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই ভিডিও দেখে নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে যে, তবে কি লুকিয়ে লুকিয়ে ঋতাভরী চক্রবর্তী নিজের বিয়েটা সেরে ফেললেন তিনি? এইরকমই গুঞ্জন উঠেছে এখন সোশ্যাল মাধ্যম জুড়ে।

ঘটনা কি? কিছুদিন আগে ঋতাভরী চক্রবর্তী মুম্বইয়ের এক গয়নার বিজ্ঞাপনের জন্য শুটিং করতে গিয়েছিলেন। আর সেখানেই বিজ্ঞাপনের জন্য তিনি কনের সাজে সেজে উঠেছিলেন। সেই ভিডিওতে বিয়ের বিভিন্ন মুহূর্তকে তুলে ধরা হয়েছে। আর সেই বিজ্ঞাপনের জন্য করা শুটিং এর ভিডিও থেকে কিছুটা অংশ কেটে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে। যথারীতি এই ভিডিওটি নজরে পরে অভিনেত্রীর।

তিনি ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করে লেখেন, ‘আহম আমার বিয়ে।’ সেইসঙ্গে অভিনেত্রী এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘এই রকম ভুলভাল তথ্য আর খবরে একদম বিশ্বাস করবেন না।’ অভিনেত্রীর অনুরোধ, ‘দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না।’ চিকিৎসক প্রেমিক তথাগত চ্যাটার্জীর সঙ্গে সম্পর্কে আবদ্ধ বংক্রাশ ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি সমাজসেবামূলক কাজের সঙ্গেও ব্যাপকভাবে যুক্ত ঋতাভরী। তথাগত মনোবিদ হওয়ার সঙ্গে সঙ্গেই একজন সমাজ সেবকও। আর সেই ক্ষেত্রে দুজনের ভাবনাচিন্তাতেও প্রচুর মিল। যদিও সাম্প্রতিক সময় তাদের সম্পর্ক ভাঙ্গনের গুঞ্জন ছড়িয়েছিল টলিপাড়ায়।

Back to top button