Tollywood

Dhulokona: লালন তার লিপস্টিক বউয়ের কাছে ফিরে যেতেই নিজের আসল রূপ সামনে আনলো ফুলু! সাধাসিধা শাড়ি ছেড়ে বোল্ড লুক! “ছবি দেখে না লালন পাগলা হাতির মতো আবার ছুটে আসে”, বলছে লোকে

শুরু থেকেই বাঙালি দর্শকদের কাছে আলোচনায় থেকেছে স্টার জলসার জনপ্রিয় এক সিরিয়াল ধুলোকনা। গল্পে মূল নায়ক লালনের একাধিক প্রেম এবং বিয়ে বরাবর সমালোচনার কেন্দ্রস্থলে জায়গা করে নিয়েছে। তার মধ্যে অবশ্যই দর্শকদের কাছে সবথেকে পছন্দের ছিল লালু আর ফুলু মানে লালন আর ফুলঝুরির সম্পর্ক।

কিন্তু এবার এই সম্পর্ক একেবারে অন্যরকম রূপ নিয়েছে। লালনের স্মৃতি নষ্ট হয়ে যাবার পর সে মন দিয়েছে তিতিরকে। এখন সে এই মেয়েটির প্রেমে পাগল আর তাই নিজের প্রথম বউকে ডিভোর্স দিয়ে দিয়েছে যাতে সে নতুন সংসার শুরু করতে পারে।

এদিকে আবার লালন সরে যাওয়ার পর ফুলজুরির জীবনে এসেছে নতুন এক নায়ক অঙ্কুর এমনটাই মনে করছে দর্শক। আর জীবনে নতুন পুরুষের আবির্ভাব হতে না হতেই একেবারে নিজেকে পাল্টে ফেলল ফুলঝুরি। সাদামাটা শাড়ি ছেড়ে একেবারে বোল্ড লুকে দেখা দিল সে।

তবে এই লোকে যে ছবি আমরা দেখতে পাচ্ছি সে ফুলঝুরি নয় বরং অভিনেত্রী মানালি দে। হ্যাঁ এতদিন ধরে এই চরিত্রটিকে সাফল্যের সঙ্গে ফুটিয়ে তুলছেন এই অভিনেত্রী। তাই এখন মানালির আসল নামের পরিবর্তে দর্শকরা বেশি তাকে চেনে ফুলঝুরি হিসেবেই।

এবার অভিনেত্রী সম্প্রীতি শেয়ার করলেন এক অন্য ধরনের ভিডিও। দেখা গেল কোল্ড শোল্ডার পোশাক পরেছেন তিনি। সাদা রঙের একটি ওয়েস্টার্ন পোশাকে অনবদ্য দেখতে লাগছে অভিনেত্রীকে। ভিডিওটি নায়িকা নিজেই নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কোন এক ফটোশুটের লুক সেটা। আর ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে এই সিরিয়ালের দর্শকরা দাবি করছে এভাবে নিজের প্রাক্তন স্ত্রীকে দেখে আবার না মাথা ঘুরে যায় লালনের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button