Tollywood

রুক্মিণীকে জড়িয়ে ধরে রোমান্স করছিল দেব! তখনই ভয়ানক কাণ্ড ঘটালেন নায়ক, ট্রমায় চলে গেলেন রুক্মিণী,দেখুন ভাইরাল ভিডিও

দেব আর রুক্মিণী মৈত্র জুটি কতটা হিট সেটা আলাদা করে আর বলার কিছু। শুধু অনস্ক্রিন ক্রমান্বয়ে দুজনের অফস্ক্রিন অর্থাৎ রিয়েল লাইফের প্রেমও কিন্তু নজরকাড়া। যদিও কেউ তা নিয়ে মুখ খুললেন না। তবে দুজনের এই জুটিকে দর্শক যে ভালবাসেন তার প্রমাণ আবার মিলল কিশমিশের সাফল্যের মধ্যে দিয়ে।

এরপর শুক্রবার একটা ভিডিও শেয়ার করে ছিলেন অভিনেতা দেব। নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে ছিলেন তিনি যেটি একটা ফটোশুটের ভিডিও। তবে এর মধ্যেও আছে রহস্য। কী সেটা?

নায়িকার পরনে সিলভার গ্রে শাড়ি, মাথায় গোলাপ ফুল। তাঁর পিছন থেকে পেটে হাত দিয়ে জড়িয়ে কাছে টেনে নিলেন দেব। এবার যেই না প্রেমটা জমে উঠবে ঠিক সেইসময় একটা হাঁচি ধ্বংস করে দিল সব। অভিনেতা হেঁচে দিলেন ঠিক রুক্মিণীর ঘাড়ের কাছে। চমকে উঠলেন রুক্মিণী। আর কী, প্রেম ভেস্তে গেলো।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

দেব ক্যাপশন এটাকে মজার সময় বলে লিখেছেন। কিন্তু আসলে কারুর ঘাড়ের কাছে হাঁচি দেওয়া যে কতটা অস্বস্তিকর সেটা আমরা সকলেই জানি। রুক্মিণী নাকি এটাতে আতঙ্কিত হয়ে পড়েছেন। আবার জিজ্ঞাসা করেছেন এই ভিডিওটা দেব কোথা থেকে খুঁজে পেয়েছেন। তবে দুজনের এই খুনসুটি ভরা ভিডিও দেখে বেশ মজা পেয়েছে নেটিজেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button