Tollywood

Rukmini Maitra: সুচিত্রা সেন-কোয়েল-ঋতুপর্ণা যেটা পারলেন না,অবাঙালি কায়দায় বাংলা বলেই নটী বিনোদিনীর রোল পেলেন রুক্মিণী মৈত্র! দেবের প্রেমিকা বলেই কি এত সহজে সুযোগ? উঠল প্রশ্ন

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের নতুন ছবি আসতে চলেছে রামকমল মুখোপাধ্যায় পরিচালিত “বিনোদিনী একটি নটির উপাখ্যান ” এ। আজই সকাল ১১ টা নাগাদ সোশ্যাল মিডিয়াতে এই ছবির প্রথম টিজার সম্প্রচারিত হয়েছে। আগামীকালই অভিনেতা দেব কিছুটা আভাস দিয়েছিল দর্শকদের।

দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারসের তরফে সোমবার দুপুর ১১টায় আসতে চলেছে নতুন চমক একথা নিজেই টুইটারে ঘোষণা করেছিলেন দেব। তবে কিছুটা সাসপেন্স ধরে রেখেছিলেন অভিনেতা। তবে টলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল রুক্মিনীর নটীবিনোদিনীর চরিত্রে অভিনয় করার কথা।


দর্শকরা তাকে এই চরিত্র দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। সূত্রের খবর অতিমারি আসার আগেই রামকমল মুখোপাধ্যায় এই সিনেমাটি তৈরি করার চিন্তাভাবনা করেছিলেন।


কিন্তু অতিমারির কারণে তা গত দু বছরে হয়ে ওঠেনি। তবে কবে আসতে চলেছে এই সিনেমাটি তা এখনো প্রকাশ করা হয়নি। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম প্রোফাইলে টিজারটির সাথে জানান যে তিনি এই চরিত্রে নিজেকে দেখার জন্য আগ্রহী।তিনি লেখেন, “এটা শুধু আমার জন্য একটি সিনেমা নয় বরং একজন মঞ্চের রানীকে শ্রদ্ধার্ঘ দেওয়া। যে একের পর এক অনেক শিল্পী প্রজন্মকে অনুপ্রাণিত করেছেন, যিনি পুরুষতান্ত্রিক সমাজে একজন নারী নিজেকে প্রতিষ্ঠিত করে ছিলেন। আমার আপনাদের সবার ভালোবাসা এবং আশীর্বাদ প্রয়োজন।”

প্রযোজনা সংস্থা এবং অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ভিডিওটি প্রকাশ করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে স্টার থিয়েটারের একটি বড় মঞ্চ।দর্শকদের সামনে স্টার থিয়েটারের পর্দা খোলা হচ্ছে তারপরেই নটী বিনোদিনীর চরিত্রে একটি পরিচিত ভঙ্গিমায় দাঁড়িয়ে রয়েছেন রুক্মিণী। আর পিছনে চলছে “ভজ গৌরাঙ্গ লহ গৌরাঙ্গ” কীর্তন।


প্রসঙ্গত আগেই দেব প্রযোজক হিসাবে বাংলার দর্শকের কাছে ধরা দিয়েছে । দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এর তরফ থেকে একাধিক ছবি বাঙালি দর্শক উপহার পেয়েছে। সামনে দুর্গাপূজো আর পূজোয় রিলিজ হতে চলেছে তার আরও একটি ছবি “কাছের মানুষ “। এখানে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেবও। সেই ছবির প্রচার নিয়ে অভিনেতা এখন খুবই ব্যস্ত তার মধ্যে থেকেই আজ তার আরেকটি ছবির ঘোষনা দেব ভক্তদের কাছে একটি বড় খবর।

Ram Kamal Mukherjee on Noti Binodini: Media speculate names of Paoli, Rukmini, Rituparna, Parno playing Noti. But nothing is finalised yet

তবে সোশ্যাল মিডিয়ায় বিতর্কও তৈরি হয়েছে। তার কারণ এই সুযোগ বড় বড় অভিনেত্রীরাও এখনো পাননি, কিন্তু রুক্মিণী মৈত্র এমন কি অভিনয় করেন যে এত বড় সুযোগ তিনি পেয়ে গেলেন? শুধুমাত্র দেবের প্রেমিকা বলেই কি দেবের প্রোডাকশন হাউজের সমস্ত সিনেমাতে তাকে নায়িকা হিসেবে দেখা যাচ্ছে? এরকমই কটাক্ষ ভাসছে সোশ্যাল মিডিয়ায়‌।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button