তৃতীয়বার বিয়ের পিঁড়িতে শুভশ্রীর দিদি! চরিত্র নিয়ে ছিছিকার হতেই কষিয়ে থা’প্পড় দিল হেটার্সদের

নামের সঙ্গে তারকা তকমা যুক্ত হওয়ার বহু আগেই জীবনে একাধিক ওঠাপড়া দেখে ফেলেছেন অভিনেত্রী শুভশ্রীর বোন দেবশ্রী গঙ্গোপাধ্যায়। সম্পর্কে ভাঙাগড়া এখনো আর তাঁকে থামিয়ে রাখতে পারে না। নিজের অনুভূতি ও কমজোড়িগুলোর সঙ্গে এক অদ্ভুত বোঝাপড়া তাঁর। তাই বিতর্কইl তাঁকে ছুঁতে পারে না আর।

টলিপাড়ায় জোর জল্পনা ফের তৃতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন দেবশ্রী। তাঁর ‘নতুন প্রেম’ নিয়ে চর্চায় উত্তাল গোটা ইন্ডাস্ট্রি। একাধারে শুভেচ্ছাবার্তার বন্যা, অন্য দিকে কটাক্ষ। চরিত্র নিয়ে কাটাছেঁড়া। কিন্তু যাঁকে নিয়ে এত গোলমাল তিনি কী বলছেন? সত্যিই কি সাতপাক ঘুরছেন অভিনেত্রী?

সংবাদ মাধ্যম প্রশ্ন করতেই বিয়ের জল্পনা সম্পূর্ণ নাকচ করে দেন দেবশ্রী। জানান, “আমি বিয়ে করছি না। কথাটি পুরোপুরি মিথ্যা। আমি খবরটি দেখে অবাক হয়ে গিয়েছিলাম। জানি না কেন এ রকম রটানো হল আমাকে নিয়ে। কিন্তু জানিয়ে দিতে চাই যে, আমি কোনও সম্পর্কে নেই।”

অভিনেত্রী আরঅ বলেন, এক বন্ধুর সঙ্গে নাম জড়িয়ে ছড়ানো হয়েছে গুজব। তাঁর কথায়, “আমি, রাজর্ষিদা (পরিচালক রাজর্ষি দে) এবং আমার সেই বন্ধু এক জগদ্ধাত্রী পুজোর আমন্ত্রণের গিয়েছিলাম। সেখানে গিয়েই একটি ছবি তোলা হয়েছিল। সেই ছবি থেকে রাজর্ষিদাকে বাদ দিয়ে শুধু আমাদের দু’জনকে রেখে এই গুজব ছড়ানো হয়।”

প্রথম বিয়ে না টিকলেও, এ পক্ষের ছেলে অনীশকে একাই বড় করেছেন দেবশ্রী। ২০২১ সালে সহকর্মী অমিত ভাটিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। বছর ঘুরলে তাকেই বিয়ে করেন। কিন্তু সেই সম্পর্কও টেকেনি। স্বামীর বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন গার্হস্থ্য হিংসার। পুলিশের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। তার পরেই ভাঙে তাঁদের বিয়ে।

আরও পড়ুনঃ ঝাঁটার বারি খেয়ে অসুস্থ স্টার জলসার জনপ্রিয় নায়িকা, কেমন আছেন তিনি?

এহেন দেবশ্রীর ফের বিয়ের পিঁড়িতে বসার খবরে তাঁর চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ। অভিনেত্রীকে সিদ্ধান্তকে কাঠগড়ায় তুলে দেওয়া হয় এক প্রকার। যদিও দেবশ্রী সে সব নিয়ে এক বিন্দু ভাবিত নন। তাঁর মতে, ব্যক্তিগত জীবনের যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে শুধু নিজের এবং পরিবারের কথা ভাববেন তিনি। তাই এই কদর্য ট্রোলিং মানতে নিতে নারাজ অভিনেত্রী।

Back to top button