ঝাঁটার বারি খেয়ে অসুস্থ স্টার জলসার জনপ্রিয় নায়িকা, কেমন আছেন তিনি?

স্টার জলসায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক। দিন কয়েক আগেই সন্ধ্যে সাড়ে ছটার স্লটে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গীতা এলএলবি’ (Geeta LLB)। তারপর প্রকাশ্যে এসেছিলো নতুন সিরিয়ালের প্রোমো। জলসার (Star Jalsha) তরফে জানানো হয়েছে, খুব শিগগির পর্দায় আসছে নতুন ধারাবাহিক ‘চিনি’ (Chini)। যার প্রোমো দেখেই গায়ে কাঁটা দিচ্ছে দর্শকদের।

প্রোমোতে দেখা যাচ্ছে, চিনি বলছে যে তার বাবার রায়চৌধুরী বাড়ির ড্রাইভার হওয়া সত্বেও কোনদিন তাকে এই প্রাসাদে নিয়ে আসেনি। তবে তাকে আসতেই হল। হয়তো এই তাঁর কপাল। এরপর দেখা যায়, চিনি সেই বাড়িতে ঢুকতেই বাড়ির মালকিন জিজ্ঞাসা করছে ড্রাইভারের মেয়েকে এই বাড়িতে আসার অনুমতি কে দিল?

এক মহিলা এসে বলে আপনার নাতি দ্রোণ। এদিকে চিনি সে বৃদ্ধ মহিলার পা স্পর্শ করতেই তার চোখের সামনে ভেসে ওঠে এক জ্বলন্ত গাড়ি যার ভেতরে কেউ আটকে আছে। সেই সঙ্গে জ্বলছে গোটা রাজপ্রাসাদ। গাড়িতে আগুন বলতে বলতে দৌড়ে বাইরের দিকে বেরিয়ে যায় চিনি তখনই দ্রোণ তাকে ধরে নেয়। আর প্রোমো প্রকাশ্যে আসতেই শোরগোল দর্শক মহলে।

অপরদিকে, ধারাবাবিকের শুটিং চলাকলীন ঝাঁটার বাড়ি খেয়ে অসুস্থ হলেন নায়িকা! কিন্তু কেন তাঁকে শেষমেষ খেতে হল ঝাঁটার বারি? দিনকয়েক আগেই স্টার জলসায় শুরু হয়েছে মিসিং স্ক্রু প্রযোজনায় ‘চিনি’ ধারাবাহিক। স্টুডিও সূত্রের খবর, এই ধারাবাহিকের শুরুর সিনেই নায়িকা নাকি তার মামীর কাছে খাবে ঝাঁটার বারি।

আর দৃশ্যটির শুট চলে সকাল ১০টা থেকে বিকেল চারটে অবধি। কিছুতেই শট ঠিকঠাক হচ্ছিল না। যার জেরে নায়িকা ইন্দ্রানী ভট্টাচার্যকে খেতে হয়েছে প্রায় ৪৮ বার ঝাঁটার বারি। এতবার ঝাঁটার বারি খেয়ে নায়িকা হয়ে পড়ে অসুস্থ। তাই প্রোডাকশন থেকে গাড়িতে করেই তাকে বাড়িতে দিয়ে আসা হয়।

আরও পড়ুনঃ সম্প্রচারের আগেই প্লট ফাঁস! কি হতে চলেছে ‘কথা’ ধারাবাহিকের প্রথম পর্বে?

স্টুডিও পাড়ার সূত্রে খবর, সন্ধ্যে ৭.৩০ বা ৮টার স্লটে আসতে চলেছে জনপ্রিয় এই ধারাবাহিক। যদিও পাল্লা ভারী রাত আটটার স্লটেই। ধারাবাহিকের নায়ক হিসেবে পর্দায় ফিরতে চলেছেন জনপ্রিয় অভিনেতা  সোমরাজ মাইতি। জি বাংলার ‘এই ছেলেটা ভেলভেলেটা’ ধারাবাহিকে নজর কেড়েছিলেন তিনি। অভিনেতাকে পর্দায় দেখে খুশি অনুরাগীরা। বড় পর্দায় ‘প্রজাপতি’ ও ‘প্রধান’-এর কাজ সেরে ফের ফিরতে চলেছেন সিরিয়াল প্রেমীদের ড্রয়িং রুমে।

Back to top button