Debleena Dutta: তথাগতর সাথে ডিভোর্সের মাঝেই ২৫ বছরের বড় পাত্রের সঙ্গে বিয়ে ফাইনাল অভিনেত্রী দেবলীনার! কী কাণ্ড! অবাক মানুষ

সিনেমা নাকি সমাজের কথা বলে! সমাজের যে দিকগুলো সবার সামনে সহজে আসে না, সেগুলো সিনেমা করে বেশি মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। তাই বহু ক্ষেত্রেই পরিচালকের হাত দিয়ে উঠে আসে এমন অনেক সিনেমা যেগুলো সত্যিই সমাজের চোখে আঙুল রাখে। আর এই দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী দেবলীনা দত্ত ( Debleena Dutt)।

দাম্পত্য বেশ জটিল একটু সমীকরণ। এই নিয়ে হামেশাই নানা ধরনের কথা, বার্তা আলোচনা শোনা যায়। বহু মানুষ এই সময়ে এই বিষয়ে মত দিচ্ছেন। বিশেষ করে ভারতে লিভ ইন আইনি হয়ে যাওয়ার পর এই বিষয়ে নানা মত।

তার মধ্যে ম্যারিটাল রেপ নিয়েও নানা ধরনের আলোচনা চলছে। আর এই গার্হস্থ্য হিংসা নিয়ে কিন্তু একটি ওয়েব সিরিজ, আর অনেক সিনেমা এর আগেও হয়ে গিয়েছে। এবার এরকম দাম্পত্য জীবনের জটিলতা নিয়ে আরও একটা সিনেমা আসছে পরিচালক পারমিতা মুন্সীর হাত ধরে। সিনেমার স্ক্রিনপ্লে নিজেই করেছেন।

Debalina Dutta
আর মুখ্য চরিত্রে দেখা যাবে দেবলীনা দত্ত ও সুজন নীল মুখোপাধ্যায়কে। মূলত এরা স্বামী স্ত্রী, যাদের বয়সের তফাৎটা একটু বেশিই। ২৫ বছরের তফাৎ। গল্পের কেন্দ্রীয় চরিত্র অরুনাভ, অনাথ বিপাশাকে বিয়ে করেন। আর বিয়ের ২৫ বছরের বিবাহবার্ষিকী উৎযাপনের দিনই ঘটে এমন কিছু ঘটনা যা গল্পের ছন্দকে পাল্টে দেয়। মূলত বাইরে থেকে বোঝা যায় না তাঁদের সম্পর্কে এত গভীর সমস্যা। কিন্তু আদতেই গার্হস্থ্য হিংসার শিকার, আর এই নিয়ে গড়ে তোলা হয়েছে সিনেমাটি।

 

Debalina Dutta

সিনেমাটি নিয়ে বেশ ভালো রকম তোড়জোড় চলছে। সিনেমার নাম, “ম্যারেজ অ্যানিভারসারি”। এই বিষয়ে পরিচালক যদিও নিজে বলেছেন, “আমাদের আশেপাশে এমন অনেক সম্পর্ক দেখি যেগুলো বাইরে থেকে দেখলে একেবারে স্বাভাবিক ও সুখী বলেই মনে হয়। কিন্তু তাঁদের সম্পর্কের আড়ালে যে ঘটনা, যে সমীকরণ লুকিয়ে থাকে তা মোটেই সুখকর নয়।” আর এই নিয়েই সিনেমা। ক্যামেরার দায়িত্বে রয়েছেন জয়দীপ বসু। মুখ্য সহকারী পরিচালক হিসেবে রয়েছেন ধ্রুব জ্যোতি রক্ষিত।
Debalina Dutta

Back to top button