Roshni Bhattacharya: স্বামীকে অসম্ভব ভালোবাসেন রোশনী! “কুৎসিত স্বামীর তারকা স্ত্রী” অভিনেত্রী রোশনী ভট্টাচার্যর সঙ্গে রিয়েল স্বামীর ১ বছরের বিবাহ বার্ষিকীর ছবি দেখে ছি ছি করছে নেট দুনিয়া

গত বছর হয়েছে তাদের বাগদান। প্রেমিকের কাছ থেকে সরাসরি বিয়ের প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। বাঁ হাতের অনামিকায় নতুন আংটি পরে ছবি দিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘অতি উত্তম’-এর নায়িকা।

এখন তিনি নায়িকার প্রেমিক থেকে স্বামী। নাম তূর্জ সেন। প্রায় দু’বছরের বেশি হয়েছে রোশনির সঙ্গে তার সম্পর্কের বয়স। তূর্জ ইন্ডাস্ট্রির মানুষ নয়। পারিবারিক ব্যবসায় নেমেছেন তিনি। বন্ধুদের মাধ্যমেই একটি পার্টিতে রোশনি ও তূর্যর আলাপ হয়। রোশনির ইনস্টাগ্রামে তাদের মাখোমাখো প্রেমের একাধিক ছবি দেখতে পাওয়া যায় মাঝে মধ্যেই।

গত বছর মহাষ্টমীর দিন চুপি চুপি বিয়ে সেরেছেন ‘রাসমণি’ ধারাবাহিকের ‘জগদম্বা’ ওরফে রোশনি। সেটা ছিল রেজিস্ট্রি ম্যারেজ। বিয়ের লাল বেনারসি, সোনার গয়না, খোলা চুল আর হাল্কা মেক আপে সেজেছিলেন রোশনি। তূর্যর পরনে ছিল নীল রঙা পাঞ্জাবি। অনুষ্ঠানে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের শুধু আমন্ত্রণ জানিয়েছিলেন এই জুটি।

কিন্তু দুজনের ছবি প্রকাশ্যে আসার পর থেকেই একের পর এক আক্রমণের শিকার দুজনেই। কারণ হলো স্বামী তূর্য তথাকথিত সুদর্শন পুরুষ নাকি নন। নায়িকা যেমন সুন্দরী, তন্বী তার সঙ্গে নাকি বেমানান

স্বামী এমনটাই মত নেট দুনিয়ার একাংশের। আজ দুজন বিয়ের ১ বছর যাপন করলেন। সেই উপলক্ষ্যে নায়িকা কিছু ছবি শেয়ার করেন এবং স্বামীকে শুভেচ্ছা জানান।

তাতেও নানা বঞ্চনা জুটেছে নায়িকার। কেউ লিখেছে শুধুই ”পাগল”। আবার অনেকেই বলছে “কুৎসিত স্বামীর সুন্দরী স্ত্রী” একেবারে বেমানান। তবে নায়িকা সেইসব কটাক্ষকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে ক্যাপশনে সোজাসুজি লিখে দিয়েছেন যে প্রতিশ্রুতিতে ভরা দুনিয়ায় আত্মা আর মনকে শান্তি দেয় এমন ভালোবাসা খুঁজে পাওয়া দুর্লভ। স্বামীকে আই লাভ ইউ লিখে দিয়েছেন তিনি।

Back to top button