Tollywood

এবার নতুন গানে একসঙ্গে নাচলেন দাদা সৌরভ আর সর্বজয়া দেবশ্রী! ভাইরাল ভিডিও দেখে অবাক নেটদুনিয়া

দীর্ঘ সময় পরে ছোটপর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী দেবশ্রী রায়। সর্বজয়া ধারাবাহিকের মাধ্যমে করতে পেরে দর্শকদের মন জয় করেছিলেন দেবশ্রী। কিন্তু ধারাবাহিকটি বিশেষ সাফল্য অর্জন করতে পারেনি। টিআরপি তালিকার গত কয়েক মাসে সেভাবে স্থান পায়নি এই ধারাবাহিক।

তবে এবার সর্বজয়া নিজের পরিবার নিয়ে হাজির হয়েছেন দাদার সঙ্গে খেলতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি প্রমো যেখানে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে দেখা গেলো দেবশ্রী রায়কে।

দাদাগিরির মঞ্চে দেবশ্রী রায় আসতেই এলো এক বিশেষ চমক। দেবশ্রী আসবেন আর নাচ হবে না তা কি হয়? তাই দাদার সঙ্গে জমিয়ে কোমর দোলালেন তিনিও। কমলা সুন্দরী গানে সঙ্গে জমিয়ে নাচ করলেন দেবশ্রী এবং সৌরভ গাঙ্গুলী।

নাচে-গানে মেতে ওঠে মঞ্চ আর পরিবেশ। সেইসঙ্গে দর্শকদের হাততালিতে মুখর হয়ে ওঠে এই বিশেষ অনুষ্ঠান। পাশাপাশি দুজন দুজনের প্রশংসা করতেও ভোলেননি। সৌরভ দেবশ্রীর প্রশংসা করে বললেন তিনি এতদিন টেলিভিশনের এমনকি সিনেমার সর্বজয়া ছিলেন আর থাকবেন।

অন্যদিকে মহারাজের অন্যতম বড় ফ্যান দেবশ্রী। তাই দাদাকে সামনে পেয়ে দেবশ্রী বলেই ফেললেন যে সৌরভের মুখের হাসিটা দেখার জন্যই তাঁর এখানে আসা। কলকাতার রসগোল্লার মুখে এমন কথা শুনে লজ্জায় রাঙ্গা হয়ে উঠলেন সৌরভ।

চলতি সপ্তাহে হাজির হচ্ছে সর্বজয়ার টিম। দর্শকরা বেশ এক্সাইটেড দুজনকে একসঙ্গে মঞ্চে দেখতে। তাই ভিডিও ভাইরাল হতেই কমেন্ট বক্সে তার প্রভাব পড়ে। একজন লিখলেন সর্বজয়া কি দাদাগিরি দেখবেন বলে অপেক্ষা করে ছিলেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button