Tollywood

সত‍্যজিতের ‘অপরাজিত’কে ছাড়িয়ে গেলো অনীকের ‘অপরাজিত’র রেটিং! দুই সিনেমার তুলনা টানা নিয়ে ক্ষুব্ধ নেট দুনিয়া

অল্প প্রচার আর অনেকটা পরিশ্রমের ফল পরিচালক অনীক দত্তের ছবি ‘অপরাজিত’। সিনেমাটি গত ১৩ মে মুক্তি পেয়েছে। ইতিমধ‍্যেই দক্ষিণের ব্লকবাস্টার ‘কেজিএফ চ‍্যাপ্টার ২’ মুক্তি পেয়েছে যার সঙ্গে টেক্কা দিয়েছে অপরাজিত।

জানা গেছে যে IMDb রেটিংয়ের ক্ষেত্রে ‘রকি ভাই’ এর জৌলুশ ম্লান হয়ে গেছে অপরাজিত রায়ের থেকে। এবার সত‍্যজিৎ রায়ের কালজয়ী ছবি ‘অপরাজিত’র সঙ্গে তুলনা টানা হল অনীক দত্তের সৃষ্টি।

সত‍্যজিতের জন্ম শতবার্ষিকীতে অনীক দত্ত শ্রদ্ধার্ঘ্য হিসেবে দেন অপরাজিত। পথের পাঁচালী তৈরির কাহিনী নিয়ে বানানো হয়েছে অপরাজিত। অপরাজিত রায় কীভাবে চাকরি ছেড়ে একটি ছবি বানিয়ে গোটা বিশ্বে সম্মান লাভ করলেন সেটাই গল্প।

যেখানে স্রষ্টাকে নিয়েই গল্প সেখানে স্রষ্টার সঙ্গেই কেনো তুলনা করা হচ্ছে এই নিয়ে ক্ষুব্ধ মানুষ। সত‍্যজিৎ রায়ের ‘অপরাজিত’র IMDb রেটিং ৮.৩ এবং পরিচালক অনীক দত্তের ছবি ‘অপরাজিত’র রেটিং ৯.৪। সেই হিসেবে দেখতে গেলে অপরাজিত বেশি হিট।

কিন্তু এই রেটিং নিয়ে তুলনা চালানোই ভালো লাগেনি মানুষের। কয়েকজন দাবি করেছেন, অনীক দত্তও এমন তুলনা দেখলে খুশি হতে পারতেন না। যে মহান মানুষটির ছায়ায় ‘অপরাজিত রায়’ চরিত্রটি তৈরি হয়েছে তাঁকে অসম্মান জানানো হয়েছে বলেই মনে হয়েছে তাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button