‘গাঁ’জা কম খেয়ে সিরিয়াল লিখুন’, তিথি-রুদ্রিকের বিয়েতে তুমুল ট্রোলড হল ‘বরণ’!

সারাদিনের খাটাখাটির পর মা কাকিমারা চান টিভির সামনে বসে একটু রিলাক্স করতে। সেজন্য সন্ধ্যা হতে না হতেই বাড়িতে বাড়িতে বেজে ওঠে টেলিভিশনের সিরিয়ালের গান গুলো। এক এক জনের পছন্দ এক এক রকম। কিন্তু সিরিয়াল না দেখলে যেন সারা দিনের ক্লান্তি কাটতে চায় না।

স্টার জলসার আগে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল বরণ। কিন্তু বর্তমানের গাঁ’জাখুরি গল্পের চোটে টিআরপি গিয়ে ঠেকেছে তলানিতে। এবার এই সিরিয়ালের নতুন প্রোমোতে যা দেখা গেল তা দেখে হাসির রোল উঠেছে নেট পাড়াতে।

রুদ্রিক তিথির মধ্যে আবার বিয়ে হচ্ছে। এই সিরিয়ালে যে কেন বারবার বিয়ে হয় তা কারোর বোধগম্য নয়। আর সেই জন্যই ক্ষেপে গেছেন নেটিজেনরা। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, তিথি অপেক্ষা করে বসে আছে আর সকলের রুদ্রিককে বারবার বলছে সিঁদুর পরিয়ে দাও। রুদ্রিক ক্যাবলার মত তাকিয়ে রয়েছে।

শেষমেষ তিথি রেগে উঠে যেতেই রুদ্রিক উঠে দাঁড়ালো আর হাত ধরে তিথিকে টেনে নিয়ে মাথায় সিঁদুর পরিয়ে দিল। যে দৃশ্য দেখে অনেকেরই মনে হয়েছে বাড়াবাড়ি।

একজন নেটিজেন কমেন্ট করেছেন যে এসব আচার ধর্ম নিয়ে ছেলেখেলা না করাটাই ভালো। বাংলা সিরিয়ালে যে যেমন পারে আচার ধর্ম দেখায় যা কখনই ঠিক নয়। আবার একজন নেটিজন কমেন্ট করেছেন যে,একজনের সঙ্গে বিয়ে ঠিক হয় আবার ছাদনাতলায় গিয়ে দেখা যায় যে আরেকজনের সঙ্গে বিয়ে হচ্ছে। গাঁ’জা কম খেয়ে সিরিয়ালটা লিখুন।সবকিছু মিলিয়ে নেটিজেনরা যে এই সিরিয়ালের উপর বেশ ক্ষিপ্ত তা টিআরপি রেটিং চার্টে এর অবস্থান দেখলেই বোঝা যায়।boron comment

Back to top button