Tollywood

এই টাইম স্লটে শুরু হচ্ছে গোধূলি আলাপ, কোন ধারাবাহিকের জায়গা নিলো?

স্টার জলসা শুরু হচ্ছে নতুন ধারাবাহিক গোধূলি আলাপ। মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক সেন। সঙ্গে রয়েছেন নবাগতা সোমু সরকার। অল্প বয়সী মেয়ে নোলকের চরিত্রে দেখা যাবে তাঁকে।

এবার ঘোষণা করা হলো এই ধারাবাহিক সম্প্রচারিত হওয়ার সময়। ২১ মার্চ থেকে শুরু থেকে রবি বিকেল সাড়ে পাঁচটায় দেখতে পাবেন এই ধারাবাহিক। এক অসমবয়সী প্রেমের কাহিনী ফুটিয়ে তোলা হবে পর্যায়।

কাকুর বয়সি অ্যাডভোকেট অরিন্দমের সঙ্গে ভাগ্যের জেরে বাঁধা পড়বে নোলক। বয়সের বিস্তর ফারাক থাকা সত্তেও দুজনের সম্পর্কের সমীকরণ কেমন হবে? এটাই বিষয়বস্তু এই ধারাবাহিকের। এই ধারাবাহিকের প্রযোজনা করছে রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা। আগে বিকেল সাড়ে পাঁচটার সময় দেখা যেত বরণ ধারাবাহিক।

এখন থেকে তার জায়গা নিলো গোধূলি আলাপ। বরণ ধারাবাহিকে ছিল দুটো নতুন মুখ সুস্মিত মুখোপাধ্যায় এবং ইন্দ্রানী পাল। কিন্তু গল্প সেভাবে জমে উঠতে পারেনি। তাই সেই ধারাবাহিককে সরিয়ে তার জায়গায় ঢোকানো হলো এই নতুন ধারাবাহিককে।

বেশ কয়েকদিন ধরে টলিপাড়ায় গুঞ্জন চলছিল যে বন্ধ হয়ে যেতে পারে বরণ ধারাবাহিক। সেটাই এবার সত্যি হলো। ২০ মার্চ শেষ পর্ব সম্প্রচারিত হবে। নতুন ধারাবাহিকের টাইম স্লট ঘোষিত হতেই এ বিষয়ে আর দ্বিধা থাকলো না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button