Tollywood

Arunima Ghosh: শান্তশিষ্ট খেলা ধারাবাহিকের ইন্দু নাকি এখন সারাক্ষণ ডুবে থাকে গাঁ’জার নেশায়! টলিউডে ভালো কাজ না থাকার কারণেই কি অবসাদে অরুণিমা ঘোষ? শোরগোল টলিপাড়ায়

বহুদিন আগে একটা ভীষণ জনপ্রিয় ধারাবাহিক হত যার নাম ছিল খেলা। সেখানে ইন্দিরার চরিত্রে অভিনয় করতেন অভিনেত্রী অরুনিমা ঘোষ। শান্তশিষ্ট মিষ্টি এই মেয়েটিকে সকলেই খুব পছন্দ করতেন তবে পরবর্তীকালে ছোট পর্দায় আমরা তাকে আর দেখিনি। বড় পর্দায় প্রচুর ছবি করেছেন অরুনিমা। তবে মুখ্য চরিত্রে নয়, পার্শ্ব চরিত্রে।

কিন্তু হঠাৎ করে শোনা গেল গাঁ’জার নেশায় ডুবে আছেন অরুনিমা। বহুদিন ধরে তাকে কোন মুখ্য চরিত্রে মানুষ দেখতে পাচ্ছে না তাই এই খবরটা পেয়ে সকলেই হয়তো অনুমান করবেন যে টলিউডে ভালো কোন কাজ না পেয়ে নেশায় ডুবে গেছেন অরুনিমা ঘোষ। তার এরকম পরিণতি কেউ আশা করেননি। আসলে কেউ বিশ্বাসই করতে পারছেন না যে তিনি এরকম করতে পারেন।

শোনা যাচ্ছে, অরুনিমা ঘোষ একদম বখে গেছেন। এলোমেলো চুল। আলুথালু পোশাক। সাজসজ্জা ভুলেছেন। সারা ক্ষণ নেশায় ডুবে। সবার চোখের সামনেই যা ইচ্ছে তা-ই করছেন। কেবল তিন জন মানুষের কথা তিনি একেবারে ফেলতে পারেন না। এক, মামা। দুই, ছোট বোন। আর তিন, এক পুলিশ অফিসার। টলিপাড়ার খবর, অভিনেত্রীর সঙ্গে প্রশাসনের ওই কর্তাব্যক্তির নাকি মন দেওয়া-নেওয়াও চলছে!

এতদিন পরে আপনারা ভাবছেন খবরটা সত্যি। আমরা ভুল খবর দিই না, খবরটা সত্যিই সত্যি। অরুনিমা একজন প্রশাসনিক কর্তা ব্যক্তি সঙ্গে প্রেম করছেন এবং সারাদিন গাঁ’জা খাচ্ছেন। টলিউডের সবাই সেটা জানে তাহলে কেউ গিয়ে থামাচ্ছে না কেন?

আরে থামালে তো শুটিংটাই থামিয়ে দিতে হবে। বুঝতে পারলেন না তো? নতুন ছবিতে অরুনিমা একজন মহিলা গোয়েন্দার ভূমিকায় অভিনয় করছেন যিনি সারাক্ষণ নেশাগ্রস্ত অবস্থায় থাকেন। বাস্তবে অরুনিমা ঠিকই আছেন।সাগ্নিক চট্টোপাধ্যায়ের নতুন ছবিতে বানাতে চলেছেন। কৌশিক মহিলা গোয়েন্দার ভূমিকায় অভিনেত্রী অভিনয় করবেন। নাম ‘লেডি চ্যাটার্জি’। স্বভাবে বাউন্ডুলে। কিন্তু এত অনিয়মের মধ্যেও মস্তিষ্ক কিন্তু ক্ষুরধার! সেই মস্তিষ্কই ধার নেন তাঁর মামা। তিনিও প্রশাসনের উচ্চপদস্থ অফিসার। এই ভূমিকায় দেখা যাবে তথাগত মুখোপাধ্যায়কে। বড় বড় খুনের কিনারা করা লেডি চ্যাটার্জির কাছে জলভাত। তাঁকে তদন্তে সাহায্য করেন পুলিশ অফিসার ‘মন্দার’-খ্যাত দেবাশিস মণ্ডল। ছবিটির প্রযোজনায় ‘ক্যামেলিয়া’।

এতদিন টলিউডের গোয়েন্দা সিনেমাতে অভিনয় করতে দেখেছি তবে মুখ্য ভূমিকায় নয়। নীলাচলে কিরীটি, আসছে আবার শবর, ঈগলের চোখ ইত্যাদি সিনেমায় তাকে আমরা অভিনয় করতে দেখেছি। তবে এবার একদম গোয়েন্দার চরিত্রে। একটা সিনেমা নয়, আরেকটা সিনেমাতেও গোয়েন্দার অভিনয় করছেন।

এই ছবিটি ছাড়াও আরও একটি ছবির কাজ নিয়েও ব্যস্ত অভিনেত্রী। অভিমন্যু মুখোপাধ্যায়ের আগামী ছবিতে গৌরব চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে তাঁকে। পর্দায় তাঁর শ্বশুরমশাই পরান বন্দ্যোপাধ্যায়। ছবিতে অরুণিমা উত্তর কলকাতার ঘরোয়া, মিষ্টি বৌ! এক দিকে ভবঘুরে গোয়েন্দা।

অন্য দিকে, তিনিই আবার মিষ্টি মেয়ে। তাই অরুনিমা যে আর ছোট পর্দায় ফিরবেন না এ কথা বলাই বাহুল্য আর সেই সঙ্গে বড় পর্দাতেও ধীরে ধীরে নিজেকে মেলে ধরছেন তিনি‌।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button