Tollywood

কাগজে কলমে!আংটি বদল আর আইনি বিয়েটা সেরে ফেললেন টলিপাড়ার জনপ্রিয় জুটি ঈপ্সিতা-অর্ণব! শুভেচ্ছায় ভাসছেন নবদম্পতি

আমাদের টলিপাড়ায় প্রেমিক প্রেমিকার সংখ্যা কম নয়। একই সঙ্গে কাজ করতে করতে কখন যে একে অপরের মন দেওয়া-নেওয়া করে ফেলেছেন তা অনেকেই বুঝতে পারেননা টলিপাড়ার সদস্যরা।অনেকেই নিজেদের প্রেম সম্পর্ককে ভবিষ্যতের সিলমোহর লাগিয়ে দেন। এই এবার যেমন করলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অর্ণব এবং অভিনেত্রী ঈপ্সিতা।

দীর্ঘদিন ধরেই তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল টলিপাড়ার অন্দরে কান পাতলেই। আলতা ফড়িংয়ের অভ্র নাকি মন দিয়ে ফেলেছেন ঈপ্সিতাকে। এরপরে দিদি নং ওয়ানে খেলতে এসে সেই গুঞ্জন সত্যি বলে স্বীকার করে নেন ঈপ্সিতা। ভীষণ খুশি হন তাদের অনুরাগীরা।

এরপর শনিবার ইপ্সিতার একটি পোস্ট দেখে আনন্দে ফেটে পড়েন নেটিজেনরা। অর্ণব এর সঙ্গে একটি ফটো দিয়েছেন তিনি। অর্ণবের পরনে ঘিয়ে রঙের কাজ করা পাঞ্জাবি এবং হালকা সাজে ঈপ্সিতাকে সোনালী রঙের শাড়ি পরে লাগছে অপরূপা। ক্যাপশনে লেখা মিস্টার এবং মিসেস বন্দ্যোপাধ্যায় এর তরফ থেকে অনেক শুভেচ্ছা। হ্যাশট্যাগ এর লেখা ছিল ম্যারেড এবং এঙ্গেজড শব্দদুটি।তাই বোঝাই যাচ্ছে যে গতকালই বাগদান এবং আইনি বিয়ে পর্ব সেরে ফেলেছেন দুজনে এবং তাও একদম ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে,আসলে দুজনেই যে খুব ছিমছাম থাকতে ভালোবাসেন।তাদের এই খুশির খবর পেয়ে ভীষণ উচ্ছ্বসিত তাদের অনুরাগীরা, কমেন্ট বক্সে সবাই নিজেদের ভালোবাসা জানাচ্ছেন। টলিউডের অন্যান্য সেলেবরাও এই নতুন দম্পতিকে প্রাণ ভরে ভালোবাসা জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button