Arijit Singh: যতই সেলিব্রেটি হোক মায়ের কাছে সবাই শিশু! কোলে মাথা দিয়ে সেই চেনা স্নিগ্ধ হাসি, এতটা সাফল্যের পর এই ছবিই চেনাচ্ছে অরিজিৎ “মাটির মানুষ”

বরাবরই নিজের শান্ত, ধীর স্থির স্বভাবের জন্য বিখ্যাত তিনি। তাঁর ছিমছাম স্বভাব, একদম সাধারণের থেকেও অতি সাধারণ থাকা বরাবরই আরও বেশি করে মানুষের মন ছুঁয়ে যায়। উন্নতির দিক দিয়ে দেখতে গেলে পৌঁছে গিয়েছেন একদম শিখরে। তবে বরাবর তাঁর সাধারণ হওয়া বেশ আকর্ষণ করে। তবে নাম তাঁর কী এমনি এমনিই!

পার্টি সং থেকে প্রেমের গান সবই তাঁর তালিকায়। তাও তাঁর বদনাম দুঃখের মহারাজ হিসেবে। প্রেমে আঘাতের পর তাঁর গান নাকি বেশি করেই কাঁদায়।।আশা করি বুঝে গিয়েছেন কার কথা বলছি? ঠিক ধরেছেন, কথা হচ্ছে অরিজিৎ সিং- কে নিয়ে। নিজেকে খুব সাদামাটাভাবেই রাখতে পছন্দ করেন তিনি। তার সোজাসাপটা ও সাধারণ জীবন যাপন যেন তাঁকে আরও অসাধারণ বানায়।

Arijit Singh returns a favour after 10 years; read details | Hindi Movie News - Times of India
তবে সোশ্যাল মিডিয়ায় খুব একটা অ্যাক্টিভ থাকেন না। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শুধু গানের নয়, আরও নানা ধরনের কন্ট্রভার্সিয়াল কথাবার্তা ভাইরাল হতে থাকে। যেমন শেষ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্রের উদ্বোধনী অনুষ্ঠানে ‘ রং দে তু মোহে গেরুয়া ‘ গেয়ে বিতর্কের মুখে জড়িয়ে যান। তবে তাতে যদিও তাঁর ফেসবুকের অনুগামীদের বিন্দুমাত্র যায় আসেনি।

তবে সম্প্রতি নিজের বেশ এই মনভোলা রূপ আবার প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজের হারিয়ে যাওয়া মায়ের স্মৃতিচারণ করলেন। ২০২১ এ মা অদিতি সিং- কে করোনার সময় ভর্তি করেন। কিন্তু শেষরক্ষা হয়নি।

সম্প্রতি ছবি দিলেন মায়ের কোলে মাথা দিয়ে। পৃথিবীর উন্নতির শিখরে পৌঁছেও যে মায়ের কোলে সব থেকে বেশি শান্তি, সব থেকে বেশি সিকিওর। এর থেকে নিরাপদ ও শান্তির জায়গা যেন আর নেই তাঁর কাছে। আর এই ছবি দেখে আবার তাঁর অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।

Back to top button