Tollywood

মিঠাইয়ের বোন পিলু!সত্যি জেনে হতভম্ব নেটিজেনরা, আপনি জানতেন এটা?

বিনোদন বলতে আমরা এখন সিরিয়াল বুঝি। করোনার কারণে বাইরে বেরোনোর অভ্যাস আমাদের চলে গেছে আর বিগত দুই বছরে এত নতুন ধরনের কনটেন্ট এসে গেছে যে আমাদের এখন সিরিয়াল ছেড়ে বাইরে বেরোতে ইচ্ছা করে না। জি বাংলায় ইতিমধ্যেই তুমুল জনপ্রিয়তা লাভ করে বসে আছে মিঠাই। আর কয়েক মাস আগে শুরু হওয়া পিলুও ধীরে ধীরে জনপ্রিয় হতে শুরু করেছে মানুষের মনে।

দুমাস আগে সংবাদমাধ্যমে একটা খবর বেরিয়েছিল যে পিলু আর মিঠাই এর সবকিছু নাকি এক অর্থাৎ পিলু মিঠাই কে কপি করছে। দুজনেই শাড়ি পরার স্টাইল মাথায় বিনুনি করার কায়দা সব এক। তাই অনেক মিঠাই ভক্ত অভিযোগ জানিয়েছিলেন যে পিলু তাদেরকে নকল করছে যদিও পরবর্তীকালে গল্প যত এগিয়েছে এই দাবি ততোই ভিত্তিহীন হয়ে গেছে।

তবে সম্প্রতি জানা গেল পিলু আর মিঠাই নাকি দুই বোন। মানে সত্যি সত্যিই মেঘা দাঁ এবং সৌমিতৃষা কুন্ডু দুই বোন নাকি? এরকমটাই বলছে নেট দুনিয়া। আপনি জানতেন এই সত্যিটা?

আসলে সেটা নয়। মিঠাই এর উত্থান অনেক আগেই হয়েছে টলিপাড়ায়। এর আগে সে কনে বউ সিরিয়ালের মুখ্য চরিত্র ছিল।আর মেঘা টলিউডে এসেছে ডান্স বাংলা ডান্সের হাত ধরে। দুজনে বোন নয় কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাহলে তাদের বোন বলা হচ্ছে কেন?

আসলে পিলু এবং মিঠাইয়ের লেখিকা এক, প্রোডাকশন হাউস এক, পরিচালক এক। সেই জন্যেই পিলু আর মিঠাই এর ভক্তরা মজা করে একে অপরকে বোন বলছেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক পোস্ট হয়েছে।

অনেকেই প্রশ্ন করেছেন পিলু আর মিঠাই বোন কী করে হয় তখন যারা এই পোস্টগুলো করছেন তারা ব্যাখ্যা করে দিয়েছেন তাদের প্রোডাকশন হাউজ পরিচালক এবং লেখিকার পরিচয়। আপনার কি মনে হয় পিলু আর মিঠাই কে বোন বলা কি ঠিক?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button