জেল ভেঙে চোর জামাইবাবু পারফিউম লাগিয়ে চুরি করছে! ‘অপরাজিতা অপু’ ধারাবাহিক দেখে হাসির ঝড়

বাংলা ধারাবাহিক দেখে না এমন মানুষ খুঁজে পাওয়া খুবই দুষ্কর। তবে আজকাল ধারাবাহিকে বিনোদনের উদ্দেশ্যে যে কোন ধরনের দৃশ্যই দেখানো হয়। সেই দৃশ্যের সঙ্গে হয়তো বাস্তবের কোন মিল নেই তবুও নেহাত গল্পের খাতিরে তাকে ফুটিয়ে তুলতেই হয়। আর এমনটা করতে গিয়ে অনেক সময় হাসি খোরাক হয়ে যায় নায়ক-নায়িকাসহ পরিচালকেরা। এবারও ঠিক তেমনটাই হলো।

এই সময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপু। অপুর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে। গল্পের গরু গাছে ওঠার মতো অবাস্তব একটি ঘটনা ঘটেছে এখানে। জেলের মধ্যে বসে প্রচন্ড শ্বাসকষ্ট হওয়ার নাটক করে অপুর জামাইবাবু দ্বৈপায়ন। আর বাইরে বেরিয়েই ইচ্ছা করে জেলের মধ্যে আগুন লাগিয়ে পালায় সে। এদিকে আবার থানা থেকে বাড়িতে ফোন আসে মৃত্যু হয়েছে দৈপায়নের। কিন্তু আসলে মৃত্যু হয় জেলে বন্দী এক চোরের। এসবের মধ্যেই আবার দেখা যায় যে রাতের অন্ধকারে বাড়ি গিয়ে নিজের ঘর থেকে সোনার গয়না চুরি করতে যায় দ্বৈপায়ন। সেসময় তার গায়ের সুগন্ধির গন্ধ পেয়ে যায় অপু আর দীপু। সেই গন্ধ চিনে ফেলে তারা। আর তারা বিশ্বাস করে ফেলে সে জীবিত। তাই বাড়িতে দ্বৈপায়নের শেষকৃত্য করতে বাধা দিতে থাকে অপু আর দীপু। জেল থেকে ছাড়া পেয়ে কিভাবে পারফিউম লাগিয়ে কেউ চুরি করতে আসে এই ঘটনায় বিশ্বাস হচ্ছে না নেট দুনিয়ার।

বলাই বাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। আড়াল হতেই তা নিয়ে শুরু হয়েছে তুমুল কটাক্ষ। রীতিমতো মজাদার মন্তব্য আসছে এই ভিডিওকে কেন্দ্র করে। কেউ প্রশ্ন করছে এটা কি চোর-পুলিশ খেলা হচ্ছে? আবার কেউ বলছে জেল থেকে যে পালিয়ে এসেছে তার গায়ে পারফিউমের গন্ধ কীভাবে পাওয়া যায়? শুরু হয়েছে ব্যাপক হাসি ঠাট্টা।

Aparajita ApuComments Aparajita ApuComments 1 1500x844 1

Back to top button