প্রাক্তন ব‌উ নতুন সংসার বাঁধতেই এবার বিয়ের পিঁড়িতে বর! বিয়ে করছেন অনুপম রায়! পাত্রী কে?

টলিউড (Tollywood) তথা বিনোদন জগতের বর্তমানে বহুল পরিচিত মুখ অনুপম রায়। বাংলা সহ একাধিক হিন্দি সিনেমায়ও তার কণ্ঠের গান শুনে মুগ্ধ হয়েছেন সকলেই। শুধুমাত্র একজন গায়ক হিসেবেই নয়, একজন মিউজিক কম্পোজার, গানের লেখক, গানের পরিচালক এবং একজন গিতারবাদক হিসেবেও তার জনপ্রিয়তা অনেক। পিকু, ফান, বাইশে শ্রাবণ, দশম অবতার, প্রাক্তন, হেমলক সোসইটি, অর্ধাঙ্গিনী, বেলাশেষে, চলো পাল্টাই, দৃষ্টিকোণ, অটোগ্রাফ, দ্বিতীয় পুরুষ, ভেনচি দা, জুলফিকার সহ ৬০টিরও অধিক সিনেমায় গান, সঙ্গীত পরিচালনা করেছেন তিনি।

২০২১সালেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে তার স্ত্রী প্রিয় চক্রবর্তীর সঙ্গে বিবাদ বিচ্ছেদের সংবাদ দেন গায়ক এবং সঙ্গীত পরিচালক অনুপম রায়। বিবাহ বিচ্ছেদটি যে তার কাছে একটি বড় ধাক্কা ছিল সেকথাও অকপটে স্বীকার করেছেন তিনি। টানা ৬ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে ছিলেন তারা দুজনেই। তবে সেই ঘটনার দেড় বছরের মাথায় আবার তার সম্পর্কে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়। একজন জনপ্রিয় গায়িকা সঙ্গেই নাকি সম্পর্কে আছেন তিনি, বিয়ের করছেন শীঘ্রই। কিন্তু কে সেই গায়িকা?

গায়িকা রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমা বোঝেনা সে বোঝেনায় তার গান সাজনা মন ছুঁয়েছিল দর্শকদের। পরবর্তীতে কণ্ঠ, পোস্ত, বলো দুর্গা মাইকী, শুধু তোমারই জন্যে প্রভৃতি সিনেমায় গান করে তিনি জিতে নিয়েছেন হাজার হাজার দর্শকদের মন। এমনকি তিনি অনুপম রায়ের সুরেও গান গেয়েছেন বেশ কয়েকটি। হাইওয়ে ছবিতে তিনি অনুপমের সুরে গেয়েছেন “তোমায় নিয়ে গল্প হোক।” এমনকি অনুপমের সুরেই তার সঙ্গে তিনি গান গেয়েছেন কাঠমান্ডু সিনেমায়, গানের নাম “মন আমার”। তবে যেহেতু দুজনেই বাংলা গানের জগতের পরিচিত মুখ তাই তাদের বন্ধুত্বও হয়ে যায় শীঘ্রই।

হ্যাঁ আমরা কথা বলছে জনপ্রিয় সঙ্গীশিল্পী প্রশ্মিতা পালের। অনুপমের মতোই তিনিও আগের সম্পর্কটি ভেঙে যাওয়ার পর বর্তমানে সিঙ্গেল। তাদের দুজনকেই বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছে একসঙ্গে। অনেকেই দাবি শুধু বন্ধুত্বের সম্পর্ক থেকে বর্তমানে অনেকটাই এগিয়েছে তাদের সম্পর্কের ঘনিষ্টতা। তবে এই সংবাদই আগুনেই ঘিয়ের কাজ করছে অনুপম রায়ের জন্মদিনের ছবি। সেখানেই অনুপমের কিছু ঘনিষ্ট বন্ধুরা এসেছিলেন সেখানেও দেখা যায় প্রশ্মিতা পাল। তবে এইবার সেই গুজবকেই সত্যি প্রমাণ করলেন তারা।

আরো পড়ুন: “যখনই দেখা হবে সবটা প্রাণ খুলে বলে দেব…” পর্দার তোতা আর বাস্তবের অনুষার মধ্যে আকাশ পাতাল পার্থক্য! সাক্ষাৎকারে অকপট অপরাজিতা কন্যা

ইতিমধ্যেই শোনা যাচ্ছে মার্চ মাসের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক। জানা যাচ্ছে ২রা মার্চ পরিবার এবং ঘনিষ্ট আত্মীয় স্বজন এবং বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই রেজিস্ট্রি ম্যারেজ করছেন তারা। তবে সামাজিক মতে বিয়ের বিষয়ে এখনও কিছু জানাননি তিনি। তিনি সাংবাদিকদের জানিয়েছেন “দেখা যাক কি হয়, আমি আশাবাদী বলেই বিয়ে করছি।” কয়েকমাস আগেই অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অনুপমের প্রাক্তন স্ত্রী প্রিয়া। অনুপম এবং প্রস্মিতার আগামী জীবনের জন্য রইল অনেক শুভেচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Prashmita Paul (@prashmita)

Back to top button