“যখনই দেখা হবে সবটা প্রাণ খুলে বলে দেব…” পর্দার তোতা আর বাস্তবের অনুষার মধ্যে আকাশ পাতাল পার্থক্য! সাক্ষাৎকারে অকপট অপরাজিতা কন্যা

স্টার জলসার (Star Jalsha)জনপ্রিয় ধারাবাহিক জল থৈ থৈ ভালোবাসা (Jol Thoi Thoi Bhalobasha)। ধারাবাহিকে বর্ষিয়ান অভিনেত্রী অপরাজিতা আঢ্যের কন্যা তোতার ভূমিকা অভিনয় করছেন টলি অভিনেত্রী অনুষা বিশ্বনাথন (Anusha Bishwanathan)।‌ ধারাবাহিককে অভিনয়ের আগে বড় পর্দায় নাম লিখিয়েছেন অনুষা। বেশ বদমেজাজি অথচ মনের দিক থেকে নরম তো তাকে পছন্দ করেছেন দর্শক। সম্প্রতি এক সাক্ষাৎকার অভিনেত্রী বললেন পর্দার সঙ্গে বাস্তবের মানুষটির পার্থক্য রয়েছে। তোতা ও অনুষার মধ্যে আসল ব্যবধান কী? ফাঁস করলেন অভিনেত্রী নিজেই।

বর্তমানে বন্ধুত্ব এবং বন্ধুত্ব ভাঙ্গার খেলায় মানুষ জর্জরিত। অভিনেত্রীর মতে বন্ধুত্ব তেমনি হওয়া উচিত যেখানে অভিমান থাকবে ঠিকই কিন্তু সে অভিমান ভেঙে ভালোবাসাও থাকবে। অনেক বন্ধু রয়েছে অনুষার। হয়তো রোজ রোজ দেখাও হয় না। দেশের বাইরে বন্ধুর সংখ্যাও অনেক। তবে অভিনেত্রী বলেন, তাদের সঙ্গে সম্পর্ক এমনই যে দেখা হলে মনের কথা খুলে বলা যায়।

বন্ধুদের গ্রুপ থাকলেও একা একটি মানুষের সঙ্গে কথা বলতে ভালোবাসেন অনুষা বিশ্বনাথন। তার মতে এতে মানুষের অনেক গভীরে ও কাছাকাছি যাওয়া যায়। এটাই বন্ধুত্বের মর্মার্থ হওয়া উচিত যেখানে সাধারণ মতপার্থককে বন্ধুত্ব না ভেঙ্গে যাওয়াই উচিত বলে মনে করেন অভিনেত্রী।

আরো পড়ুন: সরগরম সেনগুপ্ত বাড়ি! বাড়ি বিক্রির পরিকল্পনা ফাঁস কাকীয়ার কাছে! কী হবে এবার?

পরিবারের সঙ্গেও সময় পেলেই অবসর কাটান অভিনেত্রী। ‌বাড়িতে রয়েছে অনেক পোষ্য। তাঁদের গল্প শোনাই দিনশেষে অনুষার প্রিয় কাজ। এছাড়া‌ অভিনেত্রীর মা ও দিদা রোজই দেখেন তাঁর ধারাবাহিক।‌ অনুশা জানান ছুটির দিনে তাদের সঙ্গে যোগ দেন অভিনেত্রী নিজেও। ‌

আবার উইকএন্ডে টুকটাক ঘুরতে যাওয়া, খাওয়া-দাওয়ার পর্বও চলে। হাসি খুশি জীবন কাটাতে ভালবাসেন অনুষা। পর্দার তোতার মতো তিনি একেবারেই রাগী নন। ‌ তবে কোন বিষয় ভালো না লাগলে মুখের উপর বলে দিতে পছন্দ করেন তিনি। আর যদি উল্টোদিকে মানুষটা না বোঝেন, তবে চুপ করে দূরত্ব বাড়াতেই ভালোবাসেন অনুষা বিশ্বনাথন।

Back to top button