সবকিছু ছেড়ে দিচ্ছেন অনুপম রায়! “বিদায়” লিখে দিলেন ইঙ্গিত! প্রাক্তন স্ত্রী দিল ব্যথা?

এই বছরের সবথেকে চর্চিত ঘটনাগুলির মধ্যে অবশ্যই যে ঘটনার কথা না বললেই নয় সেটি হল অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে জনপ্রিয় টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ে। হতচকিত হয়ে গেছিল গোটা বাঙালি জাতি। কারণ কানাঘুষো দুজনের সম্পর্কের খবর শোনা গেলেও সেটা পরে বালি চাপা পড়ে যায়। কিন্তু সেটাই যে এতদূর গড়িয়ে যাবে এটা কেউ ভাবতে আর বিশ্বাস করতেও পারেনি। তবে অবশেষে গত ২৭ নভেম্বর দুজনের বিয়ের ছবি এসেছে প্রকাশ্যে। একেবারে সাদামাটা সাজে আইনি বিয়ে সেরে নিয়েছেন পরমব্রত এবং পিয়া। তারপর আবার করেছেন বিদেশে হানিমুনও।

এই দুজনের বিয়ের খবর ছড়িয়ে পড়তেই সেই দিন সকাল থেকে ক্রমাগত আলোচনায় ছিলেন দুজনের পাশাপাশি অনুপম রায় যিনি পিয়ার প্রাক্তন। অনুপমের গাওয়া বিশেষ কিছু গানে তাকেই বারবার কটাক্ষ করা হচ্ছিল। a আবার কেউ কেউ কটাক্ষ না করলেও তার প্রতি সমবেদনা প্রকাশ করছিল সেই গানের লাইন দিয়ে। পাশাপাশি সকলের মনে তখন একটাই প্রশ্ন চলছিল যে ওদিকে যখন বিয়ের আয়োজন চলছে তখন অনুপম রায়ের মনের উপর দিয়ে কী ঝড় বইছে এবং তিনি কোথায় কোন পরিস্থিতিতে আছেন। যদিও তিনি ব্যস্ত শো নিয়ে।

anupam-piya-param

বিয়ে নিয়ে বিতর্ককে কেন্দ্র করে আগেই মুখ খুলেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং তারপর তার স্ত্রী পিয়া খুললেন মুখ। কেন বিয়ের কথা গোপন রেখেছিলেন সেই নিয়ে পরমব্রত দাবি করেছিলেন যে তিনি ব্যক্তিগত সম্পর্ককে বহির্জগতে প্রকাশ করতে চান না বা সেটা করায় বিশ্বাসী নন। তার স্ত্রী পিয়া আবার দাবি করেন যে তারা কিন্তু বিয়েটা গোপন করে রাখেননি শুধু ব্যক্তিগত করে রেখেছিলেন।

এই কয়েকদিন ধরেই অনেকে অজস্রবার অনুপম রায়ের সোশ্যাল মিডিয়া ঘাটাঘাটি করেছে যাতে এই নিয়ে যদি কোন ক্লু বা কিছু জানতে পারে তারা সেই উদ্দেশ্যে। তবে এই বিষয়টির ধারে কাছেও যাননি গায়ক। কিন্তু এবার কালকের একটা বিশেষ সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে আলোচনা শুরু হয়ে গেল আবার। সবকিছু ছেড়ে দিচ্ছেন অনুপম?

আরও পড়ুনঃ নায়িকার থেকে বেশি আলোচনায় উঠে এসেছিল ভিলেন! এবার বিবাহিত মহিলাদের স্বামীকে আঁচলের তলায় ধরে রাখার টিপস দিল সেই জুন আন্টি

কিছুই না। সম্প্রতি পুরুলিয়ায় অনুষ্ঠান করতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথেই বিদায় লিখে নিজের কিছু ছবি পোস্ট করলেন অনুপম। অমনি হামলে পড়ল নেট দুনিয়া। আবার তাকে টেনে এনে তার বিশেষ ক্যাপশন নিয়ে টানাটানি শুরু করল পুরনো বিষয়টিকে জড়িয়ে। তবে এমন কিছু নয় সেটা স্পষ্ট।

Back to top button