Tollywood

টিআরপি রেটিং চার্টে শীর্ষে মিঠাই, তবুও সৌমিতৃষাকে হারিয়ে সেরা অভিনেত্রীর পুরস্কার পেল ‘উর্মি’ অন্বেষা হাজরা!

চ্যানেলে চ্যানেলে সিরিয়ালের টক্কর এর কথা আমরা আগেই শুনেছি কিন্তু এবার যে দেখা গেল অন্য ঘটনা। একই চ্যানেলের দুই ধারাবাহিকে দুই অভিনেত্রীর মধ্যে চলল সেরার লড়াই। শেষ হাসিটা কে হাসলেন তা জানতে গেলে আপনাকে পড়তে হবে পুরো প্রতিবেদনটি।

মিঠাই জি বাংলার অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল তার প্রমাণ হচ্ছে প্রত্যেক সপ্তাহে টিআরপি রেটিং চার্ট। টানা 42 সপ্তাহ ধরে সবথেকে বেশি টিআরপি সংগ্রহ করে আসছে মিঠাই। মিঠাই এর চরিত্রে সৌমিতৃষার অভিনয় মানুষের মন জয় করে নিয়েছে। অন্যদিকে কম যাচ্ছেনা এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। ইতিমধ্যেই তার ফ্যান ফলোইংও যথেষ্ট ভালো। আর এবার দুই জনের মধ্যে টক্কর হলো বেঙ্গল এক্সিলেন্স অ্যাওয়ার্ডে।শেষমেষ সেরার খেতাব জিতলেন অন্বেষা হাজরা, সেরা প্রতিভাময়ী অভিনেত্রী হিসেবে তাকেই পুরস্কৃত করা হলো। গতকাল আইসিসি আর-এ এই পুরস্কার অনুষ্ঠানে তার হাতে তুলে দেওয়া হয়। অভিনেত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন তার বাবা। মেয়ের সাফল্য দেখে তখন গর্বে তার চোখ ঝকঝক করছে।

এই খবর দেখে যথেষ্ট খুশি উর্মির ভক্তরা।এই পথ যদি না শেষ হয় সিরিয়ালটি টিআরপি রেটিংয়ে অতটা ভালো ফল করতে পারে না কিন্তু উর্মিকে সকলে খুব ভালোবেসে ফেলেছেন। অন্যদিকে মিঠাইয়ের ভক্তদের একটু মন খারাপ কারণ তাদের প্রিয় অভিনেত্রী সেরা অভিনেত্রী হিসেবে নির্বাচিত হলেন না বলে। যদিও দুই জনের মধ্যে সেরকম কোনো কম্পিটিশন নেই বলেই জানা যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button