Tollywood

ভক্তদের উৎপাত!তাই আড়ালে বিয়ে করতেই কি লন্ডন পাড়ি দিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? নাকি রয়েছে বিশেষ কোনো কারণ?

শুধু বাস্তব জীবনে নয় এবার বড়ো পর্দায় প্রেম করতে দেখা যাবে অভিনেতা অঙ্কুশ হাজরা এবং তাঁর প্রেমিকা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে। তবে অঙ্কুশের হাতে এই মুহূর্তে একটা নয়, রয়েছে তিন-চারটে ছবির কাজের সিডিউল যা নিয়ে তিনি পাড়ি জমাবেন লন্ডনে। তাঁর এই সফরে সঙ্গী হবেন তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা সেন। শোনা যাচ্ছে যে দুটো ছবিতে প্রেমিকের সঙ্গে জুটি বাঁধতে পারেন ঐন্দ্রিলা। সম্ভবত সায়ন্তন ঘোষাল এবং অংশুমান প্রত্যুষের সিনেমায় দেখা যাবে এই জুটিকে।

সায়ন্তন ঘোষালের ছবির নাম ঠিক হয়নি তবে তার প্রযোজনা দায়িত্বে রয়েছে এস কে মুভিজ। ওই সংস্থার আরও একটি ছবিতে দেখা যাবে অঙ্কুশকে। তবে তাঁর বিপরীতে সেখানে অভিনয় করবেন না ঐন্দ্রিলা। ওই সিনেমার নাম ‘কলকাতা ওয়েডস লন্ডন’। অন্যদিকে ফ্যান্টা নামক আরেকটি সিনেমায় দেখা যেতে পারে ঐন্দ্রিলাকে। তবে তা এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নয়। এ প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অঙ্কুশ জানান যে বেশ কিছু ছবির কাজ নিয়ে কথা হয়েছে। এর মধ্যে একটি স্ক্রিপ্ট তাঁর খুব পছন্দ হয়েছে। আরেকটি অর্ধেক পড়েছেন। লন্ডন যাচ্ছেন এ কথাও সত্যি। তবে শেষমেষ কি ঠিক কয়টা ছবির কাজ নিয়ে লন্ডনে পাড়ি দিচ্ছেন তা এখনও নির্দিষ্ট করা হয়নি।

প্রসঙ্গত, ওই সংস্থার আরও একটি সিনেমার শুটিংয়ের জন্য বারবার লন্ডনে যাওয়ার ব্যাপারে কটাক্ষ করেছিলেন আরেক প্রযোজক রানা সরকার। ভর্তুকির জন্যেই প্রযোজকরা দলে দলে লন্ডনে পাড়ি দিচ্ছেন, এমনই বলতে চেয়েছেন তিনি। তবে সেইসব বিতর্ককে সঙ্গী করেই আবার বিদেশে কাজ করতে যাচ্ছেন অঙ্কুশ। এর আগেও রিল লাইফে সার্থক হয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির কেমিস্ট্রি। সুতরাং এবারও যে তার অন্যথা হবে না এটা নিশ্চিত। এবার দেখার বেলা ঠিক কোন সিনেমায় দেখা মিলবে দুজনের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button