Tollywood

Ankita Bhattacharya: সারেগামাপা চ্যাম্পিয়ন হয়ে বিশ্বজোড়া নামডাক, ব্যাংকে লক্ষাধিক টাকা! তাও মাটির মানুষ গোবরডাঙার অঙ্কিতা ভট্টাচার্য, বাবা মাকে নিয়ে ঘুরিয়ে আনলেন আমেরিকা

জি বাংলার একটি জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা। দেখতে দেখতে দশ-বারো বছর হয়ে গেল এই রিয়েলিটি সঠিক শুরু হয়েছে এবং শুরুর দিন থেকেই এটি জনপ্রিয়। বাংলা ইন্ডাস্ট্রিকে এই শো’টি প্রচুর গায়ক গায়িকা উপহার দিয়েছে এবং তাদের মধ্যে অনেকেই এখন বলিউডে কাজ করেন। তবে বর্তমানে যে সারেগামাপা হচ্ছে সেটা মানুষের পছন্দ নয় কারণ এমন কিছু জিনিস দেখানো হচ্ছে সেটা ঠিক নয় বলে মত মানুষের।

দুটো সিজন আগে আমরা পেয়েছিলাম সারেগামাপা চ্যাম্পিয়ন অঙ্কিতা ভট্টাচার্যকে।গোবরডাঙ্গার মেয়ে অঙ্কিতা সমস্ত রকমের গান এত ভাল গাইতো যে তাকে চ্যাম্পিয়ন না করলে জনরোষের মুখে পড়ে যেত জি বাংলা। এরপরে অঙ্কিতা কে আমরা বিভিন্ন জায়গায় শো করতে দেখেছি এমনকি সে বিদেশেও গেছে প্রচুর শো করতে কিন্তু তার হাবভাব পোশাক পরিচ্ছদ কিছুই বদলায়নি। সে যেরকম গোবরডাঙ্গার সাধারণ মেয়ে ছিল এখনো ঠিক তাই রয়েছে। শুধু একটাই পরিবর্তন হয়েছে যে তার ব্যাংক ব্যালেন্স অনেকটাই বেড়ে গেছে।

মা তার সব সময়ের সঙ্গী। এমনকি তার প্রথম শিক্ষাগুরুও তার মা। তার মায়ের সঙ্গে তার যুগলবন্দী শুনে সকলেই খুব খুশি হয়েছিলেন। আর এবার সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও দেখা গেছে তার তরফ থেকে যা দেখে চমকে গেছেন নেটিজেনরা।

এবারও অঙ্কিতা বিদেশে গেছেন কিন্তু কোন কাজের জন্য নয়। নিজের গোটা পরিবারকে নিয়ে তিনি আমেরিকা ঘুরতে গেছেন। ডিজনিল্যান্ড হলিউড সবকিছু ঘুরিয়ে দেখিয়েছেন নিজের পরিবারকে। মায়ের সঙ্গে সুন্দর সুন্দর সেলফি তুলেছেন। সেই চিরাচরিত লুক কিন্তু তিনি ছাড়েননি। রয়েছে অত্যাধুনিক পাশ্চাত্য পোশাক, কপালের ছোট্ট টিপটা কিন্তু রয়ে গেছে। এটা দেখেই সকলের ভালো লেগেছে যে তিনি যা নাম যশ খ্যাতি পেয়েছেন তাদের মাথা ঘুরে গিয়ে নিজের পরিবারকে ভুলে যেতেই পারতেন যেটা বর্তমান দিনের তারকারা করে থাকেন। কিন্তু নিজের শিকড়কে কখনো বলেননি আর মা’কে ছেড়ে তিনি কখনো কোথাও যাবেন না। সকলেই বলছে যে লক্ষ লক্ষ টাকা থাকলেও যদি মানসিকতা ভালো না হয় তাহলে এরকম সম্ভব না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button