Connect with us

Tollywood

এ কী করলেন সন্দীপ্তা? যুবক রাহুলকে ছেড়ে এখন ৬৮ বছরের বৃদ্ধ অঞ্জন দত্তকে চুম্বন করছেন নায়িকা!

Published

on

সম্প্রতি পরিচালক অঞ্জন দত্তের পরিচালনায় এক নতুন রহস্যময় গল্প নিয়ে এক সিরিজ আসতে চলেছে হৈচৈ তে। ‘মার্ডার ইন দ্য হিলস্’ নামের মধ্যেই একটা বেশ রহস্যের গন্ধ আছে। এই সিরিজ নিয়ে নেটাগরিকরা ভীষণ ভাবে আগ্রহী। গতকাল এই সিরিজ এর ট্রেলর প্রকাশ করা হয়েছে আর সেই ট্রেলর কে ঘিরেই নানা রকম জল্পনা এর সৃষ্টি হয়েছে।

বেশ কিছুদিন আগে ফেসবুকে লাইভ এসেছিলেন এই সিরিজ এর অভিনেতাদের সাথে পরিচালক অঞ্জন দত্ত। সেখানে তাদের শুটিং এর বিভিন্ন ধরনের গল্প তারা দর্শকদের সাথে ভাগ করে নেন। যা দর্শকদের মনে আরও উত্তেজনা ছড়ায় এই সিরিজ নিয়ে।

পরিচালনা এর পাশাপাশি এই সিরিজ এ অঞ্জন দত্ত কে অভিনয় করতেও দেখা গেছে। এছাড়া এই সিরিজের অন্যান্য অভিনেতা যেমন রাজদীপ গুপ্ত, সৌরভ চক্রবর্তী, সন্দীপ্তা সেন ও সুপ্রভাত দাস এদের নাম বেশ অনেক দিন আগেই প্রকাশ্যে এসেছে। কিন্তু এই সিরিজের ট্রেলার নেট দুনিয়ায় ভালো রকম সাড়া ফেলেছে।

ট্রেলারে একটি দৃশ্যে দেখা যায় সন্দীপ্তা ও অঞ্জন দত্তকে যেখান তাদের মধ্যে এক ঘনিষ্ঠ মুহূর্ত তুলে ধরা হয়েছে। দৃশ্যে দুজন কে একে অপরের সাথে চুম্বনরত অবস্থায় দেখা যায়।

আর এখানেই নেটাগরিকদের আপত্তি, তাদের দাবি সত্তর ছুঁই ছুঁই অঞ্জন দত্তের সঙ্গে একেবারেই মানায় নি সন্দীপ্তা সেনকে। তাদের বয়সের পার্থক্য বেশ ভালো ভাবে চোখে পড়ছে এক অংশের দাবি। আবার এক অংশের দাবি জি বাংলায় সম্প্রতি সারদা মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সন্দীপ্তাকে তাই তার এরকম দৃশ্যে অভিনয় করা উচিত হয়নি।যদিও অঞ্জন অনুরাগীরা এসবে আমল না দিয়ে অপেক্ষা করছেন এই থ্রিলার এর আসার ।এই থ্রিলার যে বেশ ইন্টারেস্টিং হতে চলেছে তা এই ট্রেলার থেকে ভালো মতোই বোঝা যাচ্ছে।

Trending