Tollywood

Anirban Bhattacharya: এবার ‘জাতীয়’ পুরস্কার পেলেন টলিউডের হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্য! অনির্বাণের ভক্ত হয়ে থাকলে এই খবরটা আপনাকে সকাল সকাল খুশি করবেই

বেশ কিছু বছর আগে বাঙালি ব্যোমকেশ চরিত্রে এমন একজন অভিনেতা কে পেয়েছিল যার পরে অন্য কোন অভিনেতাকে হিসেবে দেখতে তাদের ভালো লাগেনি, একমাত্র আবির চ্যাটার্জি ছাড়া। এইটুকু পরেই বুঝে গেছেন কোন অভিনেতার কথা বলা হচ্ছে। একদম ঠিক ধরেছেন অনির্বাণ ভট্টাচার্যের কথাই এখানে বলা হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

একদম থিয়েটার করে উঠে আসা অনির্বাণ বাংলা সিনেমাতে রাজত্ব করছেন। দেব অঙ্কুশ জিৎ এর মতো কমার্সিয়াল সিনেমা তিনি করেন না কিন্তু আলাদা ধরার যে সকল ছবি করেছেন দর্শকের সেগুলো ভীষণ ভালো লেগেছে। তিনি কিন্তু অঙ্কুশ আর দেবের সঙ্গে এক সিনেমাতে কাজ করেছেন। দেবের সঙ্গে গোলন্দাজ সিনেমা আবার অঙ্কুশের সঙ্গে বিবাহ অভিযান সিনেমায় তাকে আমরা দেখেছি। তার ব্যক্তিত্ব ও তার সৌন্দর্য তার গলার স্বর তার দুর্দান্ত অভিনয় মহিলাদের রাতের ঘুম উড়িয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট।দু বছর আগে দীর্ঘদিনের প্রেমিকাকে বিয়ে করেছেন আর তারপরেই বাংলার মহিলাদের মন ভেঙে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

সিনেমাতে ভালো কাজ করার পর অনির্বাণ ভট্টাচার্যকে আমরা পেয়েছি ওয়েব সিরিজে।হইচই এর একের পর এক ওয়েব সিরিজে অনির্বাণ দুর্দান্ত কাজ করে যাচ্ছেন। সেখানে যেহেতু বাধ্যবাধকতা অনেক কম তাই নিজেকে এক্সপেরিমেন্ট করতে পারছেন তিনি ‌আর সত্যি বলতে এখন সিনেমার থেকে ওয়েব সিরিজ অনেক ভালো কাজ হচ্ছে, সে বাংলা হোক কিংবা হিন্দি।

এবার এই ওয়েব সিরিজের জন্য অনির্বাণ ভট্টাচার্যের কাছে এলো বিশেষ খেতাব। জীবনের প্রথম ওয়েব সিরিজ পরিচালনা করেছিলেন অনির্বাণ ভট্টাচার্য আর সেই ওয়েব সিরিজ এবার জাতীয় স্তরের পুরস্কার নিয়ে চলে এলো। কালজয়ী উপন্যাস ম্যাকবেথের বাংলা এডাপটেশন মন্দার দেখে ছিটকে গেছিল দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

সম্প্রতিক মুম্বাইতে অনুষ্ঠিত হয়েছিল ওটিটি প্লে ২০২২ পুরস্কার বিতরণী অনুষ্ঠান যেখানে দেশের সমস্ত ভাষার ওয়েব সিরিজদের মধ্যে বিভিন্ন বিভাগে প্রতিযোগিতা হয়েছিল। হিন্দি ওয়েব সিরিজ গুলো তো আমরা ভালোই জানি, কয়েকটা বড় বড় ওয়েব সিরিজের নাম করা যাক। দিল্লি ক্রাইম, পঞ্চায়েত, আর্যা এ সমস্ত বড় বড় ওয়েব সিরিজ কে হারিয়ে এই বছরের সেরা ডায়লগ এর পুরস্কার অর্জন করেছে মন্দার।

এই খবর পেতেই খুশিতে ফেটে পড়েছে গোটা টিম এবং তার সঙ্গে যারা মন্দার দেখেছেন তারাও খুব খুশি। তারা নিজেরাই বলছেন যে ম্যাকবেথের বিখ্যাত সংলাপ গুলোর বাংলা এডাপটেশন যে এত গভীর হতে পারে সেটা মন্দার না দেখলে বোঝা যেত না।তারা চাইছেন যে অনির্বাণ যেন আরো পরিচালনা করেন তাহলে যেটুকু ভুল মন্দারে ছিল সেটুকুও পুষিয়ে যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button