বোঝো কাণ্ড! বউয়ের সাথে বিচ্ছেদের সম্ভাবনার মাঝেই সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেম করছেন ‘খোকা’ অনির্বাণ ভট্টাচার্য

বাংলা সিনে দুনিয়ায় তাঁর প্রভাব মারাত্মক। খুব অল্প সময়ের মধ্যেই বাংলা সিনেমা প্রেমী দর্শকের মনের রাজত্ব করেছেন এই অভিনেতা। অসামান্য তাঁর অভিনয় দক্ষতা। তাঁর গানের গলায় মুগ্ধ বাঙালি দর্শককুল। তাঁকে এক ঝলক দেখলেই মনটা কেমন দুরু দুরু কেঁপে ওঠে ভক্তদের। তিনি অবশ্য‌ই অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

অভিনয় থেকে পরিচালনা সর্বত্রই তাঁর সফল পথচলা। টলিউড থেকে বলিউড তাঁর অভিনয় দক্ষতায় মজে বাঙালি দর্শক‌। নির্দ্বিধায় বলা যায় তিনি বাংলার ক্রাশ। কিছুদিন আগেই বলিউড কাঁপিয়ে এসেছেন তিনি। রানী মুখার্জির সঙ্গে তাঁর ‘চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ সুপারহিট।

সম্প্রতি টলিউডে মুক্তি পেয়েছে তাঁর সিনেমা ‘আবার বিবাহ অভিযান।’ নির্ভেজাল আনন্দের এই ছবি দর্শকদের বেশ ভালোভাবেই এন্টারটেইন করছে। এরই মধ্যে এসভিএফ-এর তরফে একটি চ্যাট শো এর আয়োজন করা হয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে। যেখানে তাঁর নামে গুগলে সার্চ করা বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।

সেখানে অভিনেতার উদ্দেশ্যে যে প্রশ্নটা সবার আগে করা হয়েছিল সেটি হল ‘অনির্বাণ কি বাংলার ক্রাশ?’ এই প্রশ্নের উত্তরে বিকৃত মুখ করে অভিনেতার জবাব, ‘অসম্ভব, আমার মনে হয় না এটা সঠিক।’ এরপর তাঁর জন্য দ্বিতীয় প্রশ্ন হিসেবে ছিল ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে কী সত্যিই পরমকে চুমু খেয়েছিলেন অনির্বাণ? এই প্রশ্নের উত্তরে গাল ভরা হাসি নিয়ে অভিনেতার জবাব ‘অবশ্যই। নইলে কি ভিএফএক্সে বানাবে নাকি? কী আশ্চর্য!’

অনির্বাণ সম্পর্কে গুগলে মোস্ট সার্চড প্রশ্নের মধ্যে ছিল অনির্বাণের প্রিয় খাবার কী চিকেন চাওমিন আর চিলি ফিশ? এই প্রশ্নের জবাবে অভিনেতা জানান, তিনি মোটেই চাইনিজ খাবার খেতে পছন্দ করেন না। ইস্টবেঙ্গল না মোহনবাগান কোন দলের সমর্থক তিনি? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন তিনি ইস্ট বেঙ্গলের সমর্থক।

তবে সবথেকে চমক দেওয়া প্রশ্নটা ছিল সে শেষের দিকে। যেখানে অভিনেতার জন্য প্রশ্ন রাখা হয় সৃজিতের সঙ্গে প্রেম করছেন অনির্বাণ? আর এই প্রশ্নটা শুনে হতভম্ব অভিনেতার জবাব ঘাড় নেড়ে না না করে ওঠেন তিনি। বলেন, ‘আমরা বন্ধু। একেবারেই অভিনেতা পরিচালকের সম্পর্ক আমাদের। সব কিছুতে জোর করে প্রেমের রং লাগাবেন না।’

Back to top button