Tollywood

Anirban bhattacharya: ‘প্রতিটা পুরুষ হস্তমৈথুন করে আর যত দোষ শুধু বাংলা ওয়েব সিরিজের’, ক্ষোভ প্রকাশ করেই ফেললেন ‘ব্যোমকেশ’ অনির্বাণ ভট্টাচার্য!

টলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যেই অন্যতম হলেন অনির্বাণ ভট্টাচার্য। যিনি একাধারে একজন দক্ষ অভিনেতা এবং তার সাথে এখন পরিচালনায় নিজের নাম লিখিয়েছেন। এই অভিনেতা হলেন বঙ্গললনাদের হার্টথ্রব।পর্দায় যে চরিত্রই তাকে দেখতে পাওয়া যায় সেটিকে এই তিনি সাবলীলতার সাথে ফুটিয়ে তোলেন। আর তার সেই গুণকেই মানুষ আপন করে নিয়েছে। কিছুদিন আগে তার পরিচালনায় মুক্তি পেয়েছে ‘ মন্দার ‘ যেটি বিশেষভাবে সফল হয়েছে। সূত্রের খবর এক জাতীয় স্তরের ওটিটি প্লাটফর্মে তাকে কাজ করতে দেখা যাবে। তার সঙ্গে জুটি বাঁধবেন মিমি চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by SVF Brands (@svfbrands)

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন অনির্বাণ, সেখানে তাকে জিজ্ঞাসা করা হয় যে সাহসী দৃশ্যের জন্য কি তিনি আলাদাভাবে পরিচিত হয়ে যাচ্ছেন? তার প্ররিপ্রেক্ষিতে অভিনেতা বলেন, “এমন ব্যাপার যে নেই তা নয়। আসলে মূল ব্যাপার হলো মানুষের মধ্যে যৌ’ণ শিক্ষার অভাব। যৌন’তাকে গোপন ভুতের মত দেখা মানুষের অভ্যাসে দাঁড়িয়েছে।তবে এই ভূতকে যদি মানুষ অন্য কোথাও দেখতে পায় তাহলেই তার ভালো লাগবে না। যেমন ‘মন্দারে’ একটি মাস্টারবেশনের দৃশ্য রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

সেটা নিয়ে আমাকে অনেকেই বলেছে যে একটা সিরিজ দেখতে বসবো আর এইসব মাস্টা’রবেট দেখতে হবে। কিন্তু বাস্তবটা হল ৯৯ থেকে ১০০ শতাংশ পুরুষ মাস্টার’বেট করে থাকেন। কিন্তু তা পর্দায় দেখতে সমস্যা। কি সমস্যা তার সাইকোলজিস্ট্রি বলতে পারবেন। আমাদের দেশে সেভাবে যৌ’ন শিক্ষার চল নেই। আর দিনে দিনে আমরা একটা গাঢ় সংস্কারের দিকে চলে যাচ্ছি এখন শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় ট্রল হচ্ছে। কদিন পরে বাড়িতে এসে ঢিল টিল ছুড়বে হয়তো।”

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

প্রসঙ্গত উঠে আসে রণবীর সিং এর ন্যু’ড ফটোশুটের কথাও সে প্রসঙ্গে তিনি বলেন “রণবীরের পশ্চাৎ দেখা যাচ্ছে বলে সে প্রসঙ্গে অভিযোগ দায়ের করে দিল!একজন অভিনেতা তিনি সেটি করতেই পারেন। আসলে আগে আমরা যেটা পছন্দ করতাম না সেটা থেকে দূরে থাকতাম। আর এখন সেটা ঠিক উল্টে গেছে। যেটা ভালো লাগছে সেটা নিয়ে তেমন কিছু বলার নেই, হ্যাঁ ও ভালো ছবি করছে। কিন্তু গন্ডগোলের কাজ করেছে, তখনই চল তো দেখি!! মানুষের ভাবনাটা পুরো বদলে গিয়েছে ।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button