জলসায় আসছে ফের নতুন ধারাবাহিক! ফিরছেন এই জনপ্রিয় তারকা জুটি! কিন্তু বন্ধ হচ্ছে কোন ধারাবাহিক?

জি বাংলা (Zee Bangla), স্টার জলসা (Star Jalsha) এবং কালার্স বাংলা (Colors Bangla) নিয়ে আসছেন বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই আপনারা অনেকেই জানেন টিআরপি কমে যাওয়ায় ধারাবাহিকগুলোর চ্যানেলে বন্ধ করে দিয়ে নিয়ে আসছে নতুন নতুন বেশ কয়েকটি ধারাবাহিক। জনপ্রিয়তা হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে কয়েক মাস সময় দিলেও তারপর তাদের বন্ধ করে দিচ্ছে চ্যানেলগুলি। যে কারণেই ইতিমধ্যেই বন্ধ হয়েছে স্টার জলসার সন্ধ্যাতারা এবং জি বাংলার ইচ্ছে পুতুল।

সেই জায়গায় নিয়ে আসছেন জি বাংলা ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া এবং স্টার জলসায় আসতে চলেছে টেন্ট সিনেমা এবং সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় নির্মিত ধারাবাহিক বঁধুয়া। কাল থেকেই স্টার জলসায় সন্ধ্যে সাড়ে সাতটায় সম্প্রচারিত হবে ধারাবাহিকটি। তবে তাছাড়াও জি বাংলায় আসতে চলেছে সুব্রত রায় প্রযোজনা সংস্থা, অর্গানিক স্টুডিও এবং এন আইডিয়াসের প্রযোজিত নতুন ধারাবাহিক। যার জন্য কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রযোজনা সংস্থায়।

জানা গেছিল স্টার জলসায়ও আসতে চলেছে টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া ছাড়াও আরও একটি প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যেটি হল অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। যে ধারাবাহিকে মূল অভিনেতা চরিত্রে দেখে যাচ্ছে বাংলার জনপ্রিয় বাংলার জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জীকে এবং অভিনেত্রীর চরিত্রে দেখা যাচ্ছে ঋতব্রতা দেকে। এছাড়াও সুচিস্মিতা চৌধুরী এবং মল্লিকা মজুমদারও থাকছেন সেই ধারাবাহিকে। ধারাবাহিকের প্রোমোও শীঘ্রই মুক্তি পাবে স্টার জলসায়।

তবে ইতিমধ্যেই শোনা যাচ্ছে অন্যসংবাদ। স্টার জলসায় আসছে আরও একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। জানেন কোন প্রযোজনা সংস্থার? ম্যাজিক মোমেন্ট আবার তাদের আরেকটি ধারাবাহিক নিয়ে আসছেন স্টার জলসায়। ইতিমধ্যেই ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক জল থই থই ভালোবাসা আর চিনি সম্প্রচারিত হচ্ছে স্টার জলসায়। তবে এবার আরও একটি ধারাবাহিক নিয়ে আসছেন তারা। জানা গেছে তার জন্যই গুড্ডি ধারাবাহিকের সেট ভাঙার কাজ শুরু করে দিয়েছেন তারা।

আরো পড়ুন: রানীর কামাল! ট্রেনেই গর্ভবতী মহিলার ডেলিভারি করলো সে! রানীর কাজে মহাখুশি শাশুড়ি!

সেটটি ভাঙতে সময় লাগবে প্রায় ২০ থেকে ২৫ দিন। সেটটি ভাঙার কাজ পুরোপুরি ভাবে শেষ হলে তারপর শুরু হবে নতুন ধারাবাহিকের সেট নির্মাণের কাজ। আর শুরু হবে তার জন্য লুক সেট। তাহলে আপনারা কতটা উৎসাহী এই নতুন ধারাবাহিকটিকে কোন কোন তারকা আসতে চলেছেন সে কথা জানার জন্য? সে সংক্রান্ত সমস্ত সংবাদ আমরা দেব আপনাদের।

Back to top button