বিরাট খবর! বৈশাখেই বিয়ের পিঁড়িতে আদৃত-কৌশাম্বী! আগামী মাসেই গাঁটছড়া বাঁধছেন টলিপাড়ার চর্চিত জুটি

Adrit Roy and Kaushambi Chakraborty Marriage: টলিপাড়ার জনপ্রিয় জুটি আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। মিঠাই ধারাবাহিক থেকেই শোনা যাচ্ছিল তাদের প্রেম চর্চার কাহিনী। তবে ধারাবাহিকে শেষ হওয়ার পরও আরও জোরালো হয় বিষয়টি। সরস্বতী পুজো থেকে নিউ ইয়ার সব অনুষ্ঠানেই বারবার তারা ক্যামেরাবন্দি হয়েছেন একসঙ্গে। যদিও সম্পর্কের বিষয়টি জনসম্মুখে বারবার এড়িয়ে গিয়েছেন দুজনেই। তবে বারবার নানা ছবি প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সকলের মনেই একটাই প্রশ্ন কবে পর্দায় সামনেই দিদিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলছেন উচ্ছেবাবু?

তবে প্রসঙ্গত জানিয়ে রাখি, কৌশাম্বীর সঙ্গে সম্পর্কের আগে আদৃত রায় দীর্ঘদিন সম্পর্কে ছিলেন সুপ্রিয়া মন্ডলের সঙ্গে। ২০২২ সালে বিয়ের তারিখও পাকা হয়ে ছিল দুজনের। কিন্তু পরে ভে’ঙে যায় সেই বিয়ে। গু’ঞ্জন শোনা যায় কৌশাম্বীর সঙ্গে ঘনি’ষ্ঠ সম্পর্কের কারণেই ন’ষ্ট হয়ে যায় আদৃত এবং সুপ্রিয়ার বহুদিনের সম্পর্ক। তবে নতুন বছর পড়তেই নতুন জীবন স’ঙ্গীর সঙ্গে নতুন সম্পর্কে সীলমোহর দিয়েছিলেন আদৃতের প্রা’ক্তন সুপ্রিয়া।

Adrit Roy, Soumitrisha Kundoo, Kaushambi Chakraborty , Bengali serial, আদৃত রায়, সৌমীতৃষা কুন্ডু, কৌশাম্বী চক্রবর্তী, বাংলা সিরিয়াল, মিঠাই

কিছুদিন আগেই নেহা আমানদীপ এবং ঐশী ভট্টাচার্যের পর্বে দিদি নম্বর ১-এ এসেছিলেন কৌশাম্বী। সেইদিন সঞ্চালিকা রচনা ব্যানার্জী কৌশাম্বীকে আদৃতের প্রসঙ্গে বলেছিলেন “সোশ্যাল মিডিয়াম অনেক কিছুই খবর পাচ্ছি আমি। মিঠাইয়ের পর ও একটু বেশিই ভালো আছে। অবসর সময়ে গান শুনছে… খুব গ্লো করছে। খুব তাড়াতাড়ি দিল্লি কা লাড্ডু খেতে চলেছে।” অভিনেত্রী উত্তরে খানিকটা ল’জ্জা পেয়ে বলেছিলেন “মনের মানুষ মনে আছে। বাড়ির লোকেরাও জানে।” সেখানেই আরও স্পষ্টভাবে অভিনেত্রী ইঙ্গিত দিয়েছেন বিয়ের।

আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর বিয়ে (Adrit Roy and Kaushambi Chakraborty Marriage)

শোনা যাচ্ছিল জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। যদিও সেইসময় দুজনেই ব্যস্ত নিজেদের কাজে। আদৃত ব্যস্ত ছিলেন তার সিনেমা পাগল প্রেমীর শুটিংয়ে। এসভিএফের প্রযোজনায় অভিরূপ ঘোষের পরিচালিত এই সিনেমায় আদৃতের বিপরীতে দেখা যাবে নবগতা অভিনেত্রী মুনমুনকে। এই বছর এপ্রিলের শেষে বা মে মাসের শুরুতেই এই সিনেমার কথা আনুষ্ঠানিকভাবে ঘোষনা করবে এসভিএস। অপরদিকে কৌশাম্বীও ব্যস্ত জি বাংলার ফুলকি ধারাবাহিকের শুটিংয়ে। তবে জানা যাচ্ছে পাগল প্রেমীর প্রচারের কাজ শুরু হওয়ার আগেই অভিনেত্রীর সঙ্গে বিয়ে সেরে ফেলতে চান আদৃত।

আদৃত এবং কৌশাম্বীর প্রেম প্রথমদিকে হজম করতে পারেনি মিঠাই ধারাবাহিকের অনুরাগীরা। যদিও সময়ের সঙ্গে সঙ্গে থিতিয়ে পরে সমস্ত ট্রোল এবং চর্চায়। তবে মিঠাই ধারাবাহিকের সমাপ্তির দুই বছর হতে না হতেই এবার বিয়ের পিঁড়িতে বসছেন আপনাদের প্রিয় উচ্চেবাবু এবং শ্রীনন্দা। যদিও বিয়ে নিয়ে এখনও কিছুই বলেননি এই তারকা জুটি। তবে সংবাদ সূত্রে জানা গেছে পাকা হয়ে গেছে তাদের বিয়ের তারিখ। এই মাসেই ২৯ বৈশাখ অর্থাৎ ১১ই মে প্রজাপতিকে সাক্ষী রেখে সাত জনমের বন্ধনে বাধা পড়বেন তারা। তাদের আসন্ন জীবনের জন্য রইল শুভেচ্ছা।

Back to top button