Aindrila Sharma: হাসপাতাল থেকে বের করা হচ্ছে ঐন্দ্রিলা শর্মার দেহ! আর কিছুক্ষণের মধ্যে শেষকৃত্য

এই কঠিন সত্য মন থেকে মানতে না চাইলেও মানতেই হবে কারণ এটাই বাস্তব। দীর্ঘ ১৯ দিন লড়াইয়ের পর অবশেষে শান্তির নিদ্রায় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘদিন ধরে লড়াই চালিয়েছেন তিনি এবং তার সহযোদ্ধা সব্যসাচী চৌধুরী। পাশে পেয়েছেন গোটা পরিবার মা দিদি বাবা এবং অসংখ্য শুভাকাঙ্ক্ষীদের যারা প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে এই গোটা সময়টাই পাশে ছিলেন অভিনেত্রীর।

তবে রবিবার যেন সকলের প্রার্থনা শেষ হয়ে গেল। আর চাওয়ার মত কিছু নেই কারণ যার জন্য এতদিন ধরে মন প্রাণ দিয়ে প্রার্থনা করছিলেন সবাই তিনি আর শেষ লড়াইটা জিতে ফিরতে পারলেন না। যদিও মানুষের কাছে তিনি জীবন যুদ্ধে জিতে গেছেন অনেক আগেই। ভালোবাসাতেও জিতে গেছেন তিনি।

সূত্রের খবর ইতিমধ্যেই হাসপাতাল থেকে অভিনেত্রীর দেহ বের করার প্রক্রিয়া শুরু করা হয়েছে। আর কিছুক্ষণের মধ্যে দেহ নিয়ে যাওয়া হবে তার কুঁদঘাটের ফ্ল্যাটে। সেখান থেকে সহ অভিনেতা-অভিনেত্রীরা তাকে শেষ শ্রদ্ধা জানাবেন টেকনিশিয়ান স্টুডিওতে। ইতিমধ্যে অনেকেই সেখানে পৌঁছে গিয়েছেন অভিনেত্রীকে শেষবারের মতো দেখার জন্য। অবশেষে নায়িকার শেষকৃত্য সম্পন্ন হবে কেওড়াতলা মহাশ্মশানে।

নায়িকার শেষ যাত্রায় তার মৃত্যু পথযাত্রী অগণিত মানুষ এবং তার অগণিত ভক্ত যারা এতদিন ধরে ক্রমাগত চেষ্টা চালিয়েছেন প্রার্থনা করে গিয়েছেন যাতে একটিবার চোখ তুলে তাকান অভিনেত্রী। এই দীর্ঘ সময়টা ধরে নিজের শরীরের সঙ্গে, মৃত্যুর সঙ্গে নিজের ভেতর লড়াই করে গিয়েছেন ঐন্দ্রিলা।

Back to top button