Rahul-Priyanka: ডিভোর্সের পরে আবার একসঙ্গে একঘরে রাহুল প্রিয়াঙ্কা! ছেলে সহজকে নিয়ে ছবি দিতেই আবেগে ভাসলো তাদের ভক্তরা

বাংলা ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় মুখ রাহুল ব্যানার্জি এবং প্রিয়াঙ্কা সরকার। দুজনে নিজেদের অভিনয়ের জোরে বাংলা ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা অর্জন করেছেন। ২০১০ সালে এই দুই অভিনেতা অভিনেত্রীর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। একে অপরের সঙ্গে প্রেম করে বিয়ে করেছিলেন তারা কিন্তু নানা রকম কারণে ২০১৭ সালে দুজনের বিয়ে ভেঙে যায়। কিন্তু তাদের দুজনের একটা ছোট ছেলে রয়েছে।

ছেলে সহজকে নিয়েই তাদের দুজনকার এখন বন্ধুত্বের সম্পর্ক। বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও তাদের দুজনকে প্রায়শই একসাথে দেখতে পাওয়া যায়। ছেলেকে সঙ্গে নিয়ে নানা রকম অনুষ্ঠান উপভোগ করতে দেখা যায় তাদের।দুজনের বিয়ের পরে তাদের অনুরাগীরা ঠিক যেভাবে তাদের প্রশংসা করত এখনো তাদের দুজনের এত সুন্দর সম্পর্ক দেখেও প্রশংসায় ভড়ান সোশ্যাল মিডিয়াতে।

বিবাহ বিচ্ছেদ মানেই যে সম্পর্কের ইতি নয় তা সকলকে বুঝিয়েছেন রাহুল এবং প্রিয়াঙ্কা। বিয়ে ভেঙে যাওয়ার পরেও একে অপরের সঙ্গে সুন্দর বন্ধুত্বের সম্পর্ক রেখে দেওয়া যায় তা তাদের দুজনকে দেখলেই বোঝা যায়। দুজনেই নিজেদের জীবনে এগিয়ে গেছেন কিন্তু ছেলে সহজকে নিয়ে এখনো তারা একসাথেই আসেন মাঝে মধ্যেই। সম্প্রতি রাহুল সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন যা দেখে আবার মুগ্ধ হয়েছে দর্শক।

সম্প্রতি রাহুলকে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রিয়াঙ্কা এবং ছেলে সহজকে নিয়েই একটি ছবি পোস্ট করতে দেখা গেছে যা দেখে প্রশংসা করেছেন নেটিজেনরা। দীপাবলি রাতেও প্রিয়াঙ্কার সঙ্গে ছেলে সহজের বাজি পোড়ানোর ছবিও তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন। সেই ছবির কমেন্ট বক্সে তাদের এই সুন্দর সম্পর্ক যেন সবসময় বজায় থাকে সেই প্রার্থনাই করেছে একাধিক নেটিজেন।

Back to top button