বিয়ের পিঁড়িতে বাঙালি নায়িকা, পাত্র নুসরত জাহানের প্রাক্তন স্বামী! নাম লুকাতে চাইলেন কেন?

টলিউডে বলিউডে সম্পর্ক বোঝা দুর্বোধ্য। কার সঙ্গে কখন কার সুসম্পর্ক আবার কার বিচ্ছেদ হয়ে যাচ্ছে তা বুঝে ওঠা বড়ই দায়। এর‌ইমধ্যে কখন‌ও সানাইয়ের সুর বেজে উঠছে আবার কখনও ডিভোর্সের ডঙ্কা। তবে এখন বিয়ের মরশুম চলছে।‌আর তাই একের পর এক তারকারা ঝটপট বিয়ের পিঁড়িতে বসছেন।

আর এবার বিয়ে করতে চলেছেন টলিউড, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ত্রিধা চৌধুরী। বলাই বাহুল্য, ২০১৩ সালে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত সিনেমা ‘মিশর রহস্য’ ছবির মধ্যে দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করে ছিলেন তিনি। অভিনেত্রীর অভিনয় জীবনের পথচলা শুরু হয়েছিল বাংলা থেকে কিন্তু এরপর বলিউডেও নিজের আসন পাকা করে ফেলেন এই অভিনেত্রী।

সিরিয়াল থেকে সিনেমা, ওয়েব সিরিজ সর্বত্র‌ই নিজের অভিনয়ের যিদু ছড়িয়েছেন তিনি। ‘আশ্রম’ ওয়েব সিরিজ়ে অভিনয়ের পর জনপ্রিয়তা বৃদ্ধি পায় ত্রিধার। ববি দেওলের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে রীতিমতো চর্চায় চলে আসেন তিনি। আর এবার এহেন অভিনেত্রী বিয়ের পিড়িতে বসতে চলেছেন।

বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তির সঙ্গে এই অভিনেত্রীর নাম জড়িয়েছে। এরই মধ্যে অন্যতম উল্লেখযোগ্য হল অভিনেত্রী নুসরত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈন। টলি-বলি অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সঙ্গে নাম জড়িয়েছিল নিখিলের! দু’জন একসঙ্গে কফিশপে কফি খেতে গিয়ে লেন্সবন্দি হন। যদিও সেই সময় ত্রিধা’কে নিজের স্কুল জুনিয়র ও বন্ধু বলেই জানিয়েছিলেন নিখিল।‌ কিন্তু সেই সময় তাদের সম্পর্ক নিয়ে জোরচর্চা হয়।

আরও পড়ুন: তলানিতে টিআরপি, ৮ মাসেই বন্ধ হচ্ছে এই জনপ্ৰিয় সিরিয়াল

আর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ত্রিধা। যার সঙ্গে এই মুহূর্তে তিনি সম্পর্কে রয়েছেন তিনি ইন্ডাস্ট্রির‌ই মানুষ। তবে টলিউড না বলিউডের তা খোলসা করেননি অভিনেত্রী। আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। তবে মন্দিরে নয়, তার বিয়ে করবেন গুরুদ্বারে। পাত্র অবশ্যই শিখ সম্প্রদায়ের। আর তাই হয়ত গুরুদ্বারে বিয়ের পরিকল্পনা রয়েছে অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury🪬 (@tridhac)

Back to top button