তলানিতে টিআরপি, ৮ মাসেই বন্ধ হচ্ছে এই জনপ্ৰিয় সিরিয়াল

টিআরপি কম হলেই দুমদাম বন্ধ হচ্ছে বাংলা সিরিয়াল। স্টার জলসা হোক বা জি বাংলা সর্বত্রই এক চিত্র। মাত্র তিন মাস সম্প্রচারের পরও বন্ধ হচ্ছে অনেক বাংলা ধারাবাহিক। গতঁ সপ্তাহের বৃহস্পতিবার শেষ হয়েছে বাংলা মিডিয়াম ধারাবাহিকের শ্যুটিং। তারমাঝেই টেলি পাড়ায় জোর গুঞ্জন বন্ধ হচ্ছে আরেকটি জনপ্রিয় ধারাবাহিক। আজকাল যদিও বেশির ভাগ সিরিয়ালের মেয়াদ ৮ মাস।

আর সেই আট মাসেই শেষ হচ্ছে সুকৃত সাহা ও অয়ন্যা রায় অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। সূত্রের খবর, ১১ নভেম্বর শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক। ১৯ নভেম্বর হবে শেষ সম্প্রচার। শুরুতে টিআরপি তালিকায় ভালো ফল করেছিল এই ধারাবাহিক। কিন্তু যত এগিয়েছে ততই তলানিতে এসে ঠেকেছে এই পিরিয়ড ড্রামা। ‘কার কাছে কই মনের কথা’র সঙ্গে কোনওভাবেই পেরে উঠতে পারছে না এই মেগা সিরিয়াল।

সুকৃত সাহা ও অয়ন্যা রায়ের পাশাপাশি একাধিক অভিজ্ঞ মুখেরাও রয়েছেন। রয়েছেন শ্রীময়ী চট্টরাজ, গীতশ্রী রায়, কুণাল চক্রবর্তী, সোহিনী সান্যালদের মতো টেলিপাড়ার নামজাদা অভিনেত্রীরাও। পুজোর আগেই শোনা গিয়েছিল বন্ধ হবে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের গাঁটছড়া, সেই স্লটেই আসে এই প্রযোজনা সংস্থার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

সূত্র বলছে, সিরিয়ালের খবর এগিয়ে যাবে কয়েক বছর। বড় হয়ে যাবে মানিক ও কমলা। তবে চলতি মাসেই শেষ হচ্ছে কমলা ও মানিকের মিষ্টি দাম্পত্যের গল্প। এ প্রসঙ্গে যদিও পর্দার মানিক বলেন, ‘এই মুহূর্তে এটা নিয়ে কিছু বলতে পারব না। আর সিরিয়াল বন্ধের জল্পনা-কল্পনা তো প্রথমদিন থেকেই শুনে আসছি’।

টেলি জগতে জোর গুঞ্জন ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর স্লটে দেখা যাবে, ব্লু প্রোডাকশনের আসন্ন মেগা গীতা LL.B। প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, কোন জখম রাহাজানি চুরি বাটপারি বা শ্লীলতাহানি সবরকম কেস সামলাতে আসছেন গীতা এল.এল.বি। আর পাঁচটা মধ্যবিত্ত বাড়ির মেয়েদের মতই বাড়ির সমস্ত দায়ভারও তাঁর ঘাড়ে। জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ কি না পারে সে। যেই না উকিলের ড্রেস পরে কাজে বেরোবে, অমনি কেউ বলছে ইসবগুল এনে দিস তো! কারো আবার দাবি লাইটের বিল জমা দিতে হবে।

আরও পড়ুন: বিয়ের আবহ চলছে ‘তোমাদের রাণী’ ধারাবাহিকে! দুর্জয় শুধু নয়, রাণীও নিল ভাত কাপড়ের দায়িত্ব

সকলের কথা শুনতে শুনতে জেরবার গীতা। তারমাঝেই ভগবানের কাছে প্রার্থনা একটা কেস যেন পেয়ে যাই। আর কেস পেয়েই, কেস জন্ডিস। গীতার কাছে আসে এক অপহরণের কেস। তবে অপহৃত মানুষ নয়। অপহৃত এক ছাগল। শুনেই রেগে লাল গীতা। বলে ওঠে, “কোর্টে আমার মুখ চলে আর বাইরে হাত।” যা দেখে হেসে কূটোপাটি দর্শকমহল।

Back to top button