এবার জমবে মজা! জেল থেকে ছাড়া পেয়েই মধুবালা আর পরাগকে উচিত শিক্ষা দিল শিমুল! আগাম পর্বে ধামাকা

জি বাংলা (Zee Bangla) ধারাবাহিক কার কাছে কই মনের কথায় (Kar Kache Koi Moner Kotha) হতে চলেছে শিমুলের প্রত্যাবর্তন। হ্যাঁ শিমুল ফিরতে চলেছে তার শ্বশুরবাড়ি। তবে কি শিমুল ক্ষমা করে নিল পরাগ আর মধুবালা দেবীকে। এত অপমান, লাঞ্ছনা সেই পরিবার তাকে দিল, অবশেষে কি তবে আবার তাদের কাছেই ফিরে যাবে শিমুল। ধারাবাহিকের নতুন প্রোমো দেখে প্রশ্ন জেগেছে সকলের মনে।

বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির জন্য সব করেছে শিমুল, কিন্তু প্রতিদান পায়নি কিছু। সর্বদাই স্বামী, দেয়র, শাশুড়ির কাছে অপমান শুনে দিন কেটেছে তার। তবে এইবার তারা শিমুলকে মিথ্যা মামলা ফাঁসিয়েছে। শুধুমাত্র তাকে অপদস্ত করার জন্য। তার বান্ধবীরা, শতদ্রু সকলেই তাকে বুঝিয়েছে নরম হলে চলবে না, লড়তে হবে, রুখে দাঁড়াতে হবে, অপমান শুনে তা মুখ বুজে সহ্য করলে চলবে না তার বিরুদ্ধে বলতে হবে এবং তাই করতে চলেছে এইবার শিমুল।

ধারাবাহিকে এবার দেখা যাবে শিমুলের নতুন রূপ। জেল থেকে ছাড়া পেয়ে বিপাশা আর শতদ্রু তাকে বলে তার জন্য তারা অন্য বাড়ির ব্যবস্থা করেছে তাই সে যেন সেখানেই থেকে তার নতুন জীবন শুরু করে। কিন্তু শিমুল বলে তার কিছু জিনিস আছে ওই বাড়িতে তাই সে একবার শেষবারের মতো যেতে চাই ওই বাড়ি। সে বলে ওই বাড়ির দেওয়া কোনও জিনিস সে চায়না কিন্তু তার নিজস্ব জিনিস সে নিয়ে আসবে। তখনই তাকে ওই বাড়ি নিয়ে যায় সবাই।

ওই বাড়িতে মধুবালা দেবী শিমুলকে দেখে খুব খুশি হন, বলেন সে যে তাদের ক্ষমা করে দিয়েছে তাতে তিনি ক্ষোভ খুশি কিছু শিমুল তাকে থামিয়ে দিয়ে বলে সে তার জিনিস নিতে এসেছে এই বাড়িতে। তখন পরাগও তাকে বাধা দিয়ে বলে সে তাকে ভুল বুঝে যাদের বিশ্বাস করেছিল তারাই তাকে কষ্ট দিয়েছে শিমুলের সঙ্গে সবটা নতুন করে শুরু করতে চায় সে। কিন্তু শিমুল তাকে মানা করে দেয় বলে তাকে সে একদম পছন্দ করেনা।

আরো পড়ুন: মহিলাদের ড্রেস পরা সুন্দরী পুরুষ! জলসার প্রোমোতে উদ্ভট জামা পরে ব্যাপক কটাক্ষের মুখে সন্ধ্যাতারার আকাশ

মধুবালা দেবী শিমুলের পা ধরে ক্ষমা চাইলেও শিমুল বলে সে তাদের জন্য সব কিছু করেছে কিন্তু তিনি তার বদলে শুরু তার স্বার্থ, তার ছেলেমেয়েদের স্বার্থ দেখেছেন। তার মতো শাশুড়িদের জন্যই সবাই শাশুড়ি বউমার সম্পর্কটাকে খারাপ ভাবে কারণ বৌমা যতই করুক না কেন তারা কখনও তাদের ঘরের মেয়ে ভাবতে পারে না। এই বলেই বেরিয়ে যায় শিমুল। এবার কি করবে মধুবালা দেবী? কিরকম হবে শিমুলের নতুন জীবন? জানা যাবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

Back to top button