Tollywood

Srijala Guha: কালো শর্ট পোশাকে কালাজাদু করলো “পিহু” সৃজলা! “ভুঁড়ি বেরিয়ে আসছে তো”, Troll করলো নিন্দুকরা

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে জনপ্রিয় অভিনেত্রী হলেন সৃজলা গুহ। অভিনয় জীবন বেশিদিন শুরু না হলেও মাত্র একটি ধারাবাহিক থেকেই তিনি জনপ্রিয়তা পেয়েছেন প্রচুর। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুনে’ তিনি প্রথম অভিনয় করেন।

‘মন ফাগুন’ ধারাবাহিকটি টিভির পর্দায় বেশ কয়েক মাস হল সম্প্রচারিত হওয়া শেষ হয়েছে। কিন্তু এখনো পর্যন্ত ঋষি ও পিহু জুটি দর্শকদের মনে রয়ে গেছে। প্রসঙ্গত ধারাবাহিকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৃজলা গুহ। এবং ঋষির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা শন ব্যানার্জি।

Mon Phagun serial to end its journey

শনকে দশকের আগে বেশ কিছু ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখলেও সৃজলার এটাই অভিনয় জীবনের প্রথম কাজ। এছাড়া তিনি নাচেও পারদর্শী। তা কদিন আগে স্টার জলসার নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার’ এ বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন।


সেখানে বেলি ডান্স করে বিচারক তথা দর্শক প্রত্যেককেই অবাক করে দিয়েছেন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও দেখেও তা বোঝা গেল। প্রসঙ্গত অভিনেত্রী টিভির পর্দার মতোই সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। নানা রকম ফটো এবং ভিডিও শুট তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সম্প্রতি এমনই একটি রিলিস ভিডিও তিনি তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে তাকে বেশ কিছু কালো পশ্চিমী পোশাকে। প্রত্যেকটি পোশাকেই তাকে দেখতে লাগছে খুব সুন্দর। এই ভিডিওতে অভিনেত্রী একদম হ’ট এবং বো’ল্ড রূপেই ধরা দিয়েছেন।

তার সোশ্যাল মিডিয়ায় সব ছবির মত এটাও প্রশংসিত হয়েছে। তার অনুরাগীরা তার এই সুন্দর রূপের প্রশংসা করেছেন এবং এর মধ্যে এই ভিডিওটি ৬৪ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছে এবং ১৪ হাজারের বেশি মানুষ লাইক করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button