Kunal-Dyuti: প্রথমে ঋদ্ধি তারপরে রাহুল আর এখন ছোট ভাই কুনালকে মন দিয়ে বসলো দ্যুতি ভট্টাচার্য! গাঁটছড়াতে কি তবে নতুন টুইস্ট আসছে? নিজের মুখেই স্বীকার করলো দ্যু

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হলো স্টার জলসার ‘গাঁটছড়া’। এই ধারাবাইকে মুখ্য ভূমিকায় গৌরব চ্যাটার্জি এবং সোলঙ্কি রায়কে দেখা গেলেও তাদের সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছে অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী, রিয়াজ লস্কর এবং অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য এবং অনুষ্কা গোস্বামী। ধারাবাহিক কি এসবের পর থেকেই বাংলার দর্শক এর কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এবং তার সঙ্গে এই তিনটি জুটিকেই মানুষ পছন্দ করেছেন।

প্রসঙ্গত তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি তেমন ভালো দেখানো হয় সেই একইভাবে অফ স্ক্রিন কেমিস্ট্রিও ভালো। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে ছবি এবং ভিডিও দেন তারা। তবে তাদের প্রত্যেকের মধ্যে সোশ্যাল মিডিয়াতে সবচেয়ে বেশি অ্যাক্টিভ থাকে অভিনেতার রিয়াজ লস্কর যিনি ধারাবাহিকে কোনালের ভূমিকায় অভিনয় করছেন এবং অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য যিনি ধারাবাহিকে দ্যুতির ভূমিকায় অভিনয় করছে। তবে দুজনকে একসঙ্গে ব্লগ করতেও দেখা যায়।

প্রসঙ্গত অভিনেতা রিয়াজ লস্করের এটি প্রথম ধারাবাহিক বা অভিনয়ের শুরু হলেও শ্রীমা বেশ কয়েক বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছে। জি বাংলার ‘জামাই রাজা’ ধারাবাহিক থেকে শ্রীমার অভিনয় জীবন শুরু এখানে তিনি অভিনেতা গৌরব চক্রবর্তী এর বিপরীতে অভিনয় করেছিলেন। তারপর থেকে সীমাকে বেশ কিছু ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে।

সম্প্রতি শ্রীমা এবং রিয়াজকে একসঙ্গে ডান্স ফ্লোরে নাচতে দেখা গেল অর্থাৎ ‘গাঁটছড়া’র দ্যুতি এবং কুনাল একসঙ্গে নাচছে। আর যা দেখে চক্ষু চরক গাছ ধারাবাহিক প্রেমীদের। নেটিজেনরা কটাক্ষ করে বলছে যে প্রথমে বড় ভাই অর্থাৎ ঋদ্ধিমানের সঙ্গে তাকে দেখা গেল তারপর মেজ ভাই অর্থাৎ রাহুলকে বিয়ে করল এবং এবার কুনালের সঙ্গে নাচছে দ্যুতি। প্রসঙ্গত এটা কোনো ধারাবাহিকের অংশ নয় সম্প্রতি ‘মেটা ক্রিয়েটার ডে’ উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় সকলেই একটি জায়গায় একত্রিত হয়েছিলেন সেখানেই তাদের দুজনকে একসঙ্গে নাচ করতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

Back to top button