Tollywood

Sonamoni-Prateek: একেবারে টাটকা! পর্দায় ফিরছে শঙ্খ-মোহর! “সোনাতীক” জুটি কি আবার হিট হবে?

বাংলা টেলিভিশনে এমন অনেক ধারাবাহিক রয়েছে যেগুলি শেষ হয়ে গেলেও এখনো দর্শকদের মধ্যে তার রেশ রয়ে গেছে। তার কারণ এই ধারাবাহিকগুলি একটা সময় এত জনপ্রিয় ছিল যে দর্শকরা এখনো সেই ধারাবাহিকের প্রিয় জুটিকে মনে করে বসে রয়েছেন। তেমনই একটি ধারাবাহিক হল স্টার জলসার ‘মোহর’।

Sonamoni Saha
প্রসঙ্গত লিনা গঙ্গোপাধ্যায়ের লেখা এই ধারাবাহিকের মুখ্য চরিত্র শঙ্খ এবং মোহরের জুটিকে দারুন জনপ্রিয়তা দিয়েছিল বাংলার দর্শক। শঙ্খর চরিত্রে অভিনয় করেছিল জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন এবং মোহরের চরিত্রে অভিনয় করেছিল অভিনেত্রী সোনামণি সাহা। দুজনকেই একসঙ্গে টিভির পর্দায় দেখতে পছন্দ করত দর্শক।

নতুন অবতারে সামনে এলেন ছোট পর্দার জনপ্রিয় জুটি প্রতীক-সোনামণি।
মোহর শেষ হওয়ার পরে স্টার জলসাতেই অন্য অন্য ধারাবাহিকে অভিনয় করছে দুই অভিনেতা-অভিনেত্রী। প্রতীককে দেখা যাচ্ছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’তে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের বিপরীতে। সোনামণিকে দেখা যাচ্ছে স্টার জলসার আরো একটি ধারাবাহিক ‘এক্কাদোক্কা’তে অভিনেতা সপ্তর্ষি মৌলিকের বিপরীতে।

Pratik Sen
দর্শকরা তাদের দুজনের অন্য ধারাবাহিককেও ভালোই জনপ্রিয়তা দিচ্ছে। তাদের মনে যে এখনো ‘মোহর’ আলাদা জায়গা করে রয়েছে তা সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে পোস্ট দেখেই বোঝা যায়। এখনো পর্যন্ত শঙ্খ আর মোহরের নানা রকম সুন্দর মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে দিয়ে তারা আবার এই জুটিকে ফিরিয়ে আনার কথা বলে।

Behaya first look: Priyanka looks intense with dreadlocks, Sonamoni and Pratik look happy couple as usual
সম্প্রতি অভিনেত্রী সোনামণি সাহা একটি সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেন, তিনি মোহরের সময় যে শুটিং সেট এবং মেকআপ রুম পেতেন সেই সবকিছুই নতুন চরিত্রের জন্য পেয়েছেন। কিন্তু তা সত্বেও তিনি মোহর চরিত্রটিকে খুব বেশি মিস করেন। তার সঙ্গে অভিনেত্রী এও বলেন যে শঙ্খ এবং মোহর একে অপরের পরিপূরক। তাই মোহরকে মিস করলে শঙ্খকে মিস করবেন এটাই স্বাভাবিক।

Pratik Sen | Pratik Sen, Sonamoni Saha Will Be Pair In Rana Sarkar's Next Film dgtl - Anandabazar
এর সাথে তিনি এও বলেন যে এখনো পর্যন্ত দর্শকরা মাঝে মধ্যেই তার কাছে আবদার করে যে তার এবং প্রতীকের জুটিকে আবার টিভির পর্দায় দেখতে চান তারা। এ প্রসঙ্গে সোনামণি বলেছেন ‘এটা তো পুরোটা আমাদের হাতে থাকে না, এটা পুরোটাই চ্যানেল কর্তৃপক্ষের কিংবা প্রডিউসারদের ওপরে নির্ভর করে, গল্পের উপর নির্ভর করে। তবে হ্যাঁ আমাদেরও ইচ্ছা আছে আবার একসাথে সে জুড়িটাকে ফিরিয়ে আনার’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button