Sohini Sarkar: হাঁটু অবধি তোলা লাল টুকটুকে শাড়ি!পুরো খোলা পিঠ, নেই কোনো ব্লাউজ, উঁকি দিচ্ছে কতকিছু, সোহিনীর কাজল কালো চোখের ইশারাই ঘায়েল করতে যথেষ্ট পুরুষদের!

টলিপাড়ার অন্য ঘরানার চর্চিত অভিনেত্রীদের মধ্যে বরাবর তিনি সেরার স্থানে রয়েছেন। তিনি হলেন বাংলার এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। ছোট পর্দা থেকে উঠে আসা তার। তারপর বড় পর্দা এবং এখন ডিজিটাল দুনিয়া সমানভাবে কাঁপাচ্ছেন এই অভিনেত্রী।

বরাবর অন্য মাপের অন্য ধরার ছবিতে দেখা দেন তিনি। বেছে বেছে কাজ করলেও যে কয়টি কাজ করেন তাতেই দুর্দান্ত প্রশংসা কুড়িয়ে নেন দর্শকদের থেকে। পাশাপাশি এখন সমানভাবে করছেন মডেলিং এবং ফটোশুট। তার এক এক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে এবং ভক্তরা না দেখে থাকতে পারে না।

সম্প্রতি শেষ হয়েছে দুর্গাপুজো। এই পূজার উপলক্ষে বিভিন্ন তারকাদের বিভিন্ন রকম সাজে দেখা যায়। সোহিনীকেও একেবারে অন্যধারার সাজে দর্শকদের আকৃষ্ট করতে দেখা গেল। ছবি দেখে মুখ ফেরাতে পারছে না ভক্তরা।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নায়িকা যেগুলি রীতিমতো ঝড় তুলেছে ভক্তদের মনে। ছেলেমেয়ে নির্বিশেষে সকলেই তার প্রশংসা করতে বাধ্য। পুজোর আগে হট ফটোশ্যুটে পাগল করে দিলেন ভক্তদের।

দেবীপক্ষের সূচনায় ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন টুকটুকে লাল শাড়িতে। অষ্টমীর এই বিশেষ সাঁঝ তিনি শেয়ার করে নিয়েছিলেন যা একটি বিজ্ঞাপনী শুট। লাল রঙের বেনারসি শাড়ি পরেছেন অভিনেত্রী। সঙ্গে লাল কাজ করা ব্লাউজ। তার সঙ্গে মানানসই হলুদ রঙের গয়না। কপালে একটা বড় লাল টিপ এবং হাতে লাল আলতা। পায়ে নূপুর। একেবারে সাবেকি সাজ সেটা বলার অপেক্ষা রাখে না। পেছনে ধোঁয়া। দেখে মনে হচ্ছে ঠিক যেন ঠাকুর দালানে বসে রয়েছেন কোন এক পুজারিনী।

চোখের ইশারায় ভক্তদের পাগল করে দিয়েছেন সোহিনী এই সাজে। ক্যাপশনে লিখেছেন “সাঁঝের সাজে। শুভ মহাষ্টমী”। এই ছবি নজর কাড়বে না সেটা কি হতে পারে? যথারীতি কমেন্টের পর কমেন্টের বন্যা হয়ে গেল। কেউ বলছে সাক্ষাৎ মা দূর্গা আবার কেউ লিখেছে এমন দুর্গা বাড়ি থেকে বসে দেখা গেলে আর প্যান্ডেলে প্রতিমা দর্শনের কি দরকার? আবার কেউ লিখেছে যৌবন যেন ফাগুনের আগুনে।

Back to top button