Tollywood

মায়ের চিকিৎসার খরচ মাসে এক লক্ষ টাকা, টাকা জোগাড়ের জন্য ১৫ বছরে একদিনও ছুটি নেননি সোহিনী! নায়িকার করুণ কাহিনী চোখ ভেজাল সকলের

সেলিব্রিটি মানে আমাদের মনে ধারণা তার জীবন রঙিন। কিন্তু সেলিব্রিটিদেরকেও যে জীবনের অনেক বাস্তবতার সঙ্গে লড়াই করতে হয় সেকথাই প্রমাণ করলেন অভিনেত্রী সোহিনী সান্যাল।

দীর্ঘদিন ধরে ছোট পর্দার সঙ্গে যুক্ত থাকার সুবাদে তিনি যথেষ্ট পরিচিত হয়ে উঠেছেন টলিপাড়ায় এবং দর্শকদের মনে। দীর্ঘ ১৫ বছরের অভিনয় জীবন হলেও অনেক সমস্যার মুখোমুখি হতে হয়েছে সেই নায়িকাকে।

সেইভাবে অ্যাওয়ার্ড ফ্যাংশন গুলিতে বিশেষ দেখা যায়নি সোহিনীকে। বিশেষ পুরস্কারও নেই তাঁর কাছে। এদিন দিদি নং -এর মঞ্চে নিজের জীবন সম্পর্কে কিছু বাস্তব কথা তুলে ধরলেন তিনি। দীর্ঘ ১৫ বছরে একদিনও ছুটি পাননি তিনি। প্রতিটা দিন কাজের সন্ধানে ঘুরতে হয়েছে এই বাঙালি নায়িকাকে।

কারণ সেটা পারিবারিক ও সাংসারিক প্রয়োজন ছিল। মা অসুস্থ থাকার কারণে প্রচুর পয়সা খরচ করতে হতো সেবা শুশ্রূষার জন্যে। প্রত্যেক মাসে ‘মা’কে বাচিয়ে রাখার জন্য তাঁকে ৯৬ হাজার খরচ করতেই হতো। তাও মাকে অবশেষে হারান অভিনেত্রী।

নিজের জীবন সংগ্রামের এই কাহিনী সকলের সামনে বলতে হয়ে আবেগঘন হয়ে পড়েন নায়িকা। সোহিনীর দুঃখে সমব্যথী হয়েছেন অভিনেত্রী এবং এই শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জি। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ভিডিও ভাইরাল হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button