Sampurna Lahiri: অঙ্কে করেছিলেন ফেল, ১২+২৪ কত হয় জানেন না সম্পূর্ণা লাহিড়ী!কথায় কথায় খেতেন মায়ের থেকে চড়! ‘এ তো ফেলটুসি পুরো’, নায়িকার গল্প শুনে কটাক্ষ নেটিজেনদের

মডেলিং- এ এক বছর এবং অভিনয় জগতে ১০ বছর অর্থাৎ সবমিলিয়ে ১১ বছর গ্ল্যামার দুনিয়ায় রয়েছেন এই অভিনেত্রী। অনেক ছোট বয়স থেকে কাজ শুরু করেছেন তিনি আর আজ বাংলা টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। মাত্র ১৬ বছর বয়সে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি। তখন মাত্র মাধ্যমিক দিয়েছিলেন।

যে অভিনেত্রীর কথা আমরা বলছি, তিনি হলেন সম্পূর্ণা লাহিড়ী। তাঁকে চেনেন না এমন কোনো বাঙালি দর্শক হয়তো নেই। নায়িকার যখন জ্ঞান আসে তখন থেকেই তিনি নাকি বলতে শুরু করেন তিনি হিরোইন হবেন তার কারণ প্রচন্ড নতুন নতুন জামা পরতে পারবেন এবং নতুন নতুন জায়গায় ঘুরতে পারবেন।

Star Jalsha launches Nojor; Sampurna Lahiri plays the witch
তবে আজকে অভিনেত্রীর এক মজার কাহিনী শোনাবো আপনাদের। এই ঘটনার কথা অভিনেত্রী নিজের মুখে বলেছেন দিদি নাম্বার ওয়ান- এর মঞ্চে এসে। এই ভিডিওটি বেশ কিছুটা পুরনো। তবে অভিনেত্রীর এই মজার কাহিনী শুনলে আপনিও হাসতে বাধ্য হবেন। এমনকি হাসি চেপে রাখতে পারেননি সঞ্চারিকা রচনা ব্যানার্জি নিজেও।

Bengali actress
রচনা অভিনেত্রীকে জিজ্ঞাসা করেছিলেন ছোটবেলায় তিনি কেমন ছিলেন? উত্তরে সম্পূর্ণা জানিয়েছেন বাড়ির একটা মেয়ে, লক্ষীবারে জন্ম একবারে ইতিবাচক মানুষ মনে করতেন সবাই। কিন্তু তিনি ভীষণ জেদী ছিলেন। তার জন্য মায়ের কাছে প্রচুর মার খেয়েছেন তিনি কথায় কথায়। মাধ্যমিক দেওয়ার পর তিনি মডেলিং জগতে প্রবেশ করলেন মা-বাবার সমর্থন নিয়ে। বাবা ব্যক্তিগতভাবে স্বপ্ন দেখতেন মেয়ে অভিনেত্রী হবে।

Actress Sampurna Lahiri to comeback on TV screen
তবে এরপরই অভিনেত্রী ফাঁস করলেন একটা গোপন মজার তথ্য। মা অংকে পাস করা এবং স্ট্যাটিসটিক্যাল ইনস্টিটিউট থেকে পড়াশোনা করা এক মহিলা যার মেয়ে অংকে ফেল করেছে। নিজেই জানান ১২ টাকা আর ২৪ টাকা যোগ করলে কত হয় সেটা তিনি হিসেব কষে বলতে পারেন না। আর এই কথা শুনে গোটা মঞ্চ হাসিতে ফেটে পড়ে।

Back to top button