Bangla SerialTollywood

অভিনয় করতে গেলে দিতে হবে পাঁচ লাখ! ফেলনা খ্যাত অভিনেত্রীর সঙ্গে এমনটাই ঘটেছিল টলিউড ইন্ডাস্ট্রিতে,নিজের মুখেই বললেন ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা

আজকাল বিভিন্ন জায়গায় অর্থের বিনিময়ে কাজ পাইয়ে দেওয়ার প্রতারণামূলক চক্র চলছে। এই খবরগুলি প্রায়শই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তারকারও ওই চক্রের কবল থেকে বাদ পড়েনি। অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য নিজেই এই ঘটনার সম্মুখীন হয়েছেন। দিদি নাম্বার ওয়ানে তিনি যে গল্প শোনালেন তা শুনলে আঁতকে উঠবেন।

মা ও মেয়ে সেই সময়ের সারাদিন মেয়ের স্বপ্ন পূরণের জন্য ছোটাছুটি করতেন। অনেক জায়গায় অডিশন দিলেও লাভ হয়নি। শেষে একজনের পছন্দ হয় রোশনিকে। তবে ব্যক্তি সরাসরি জানিয়ে দেন ৫ লাখ টাকা দিলে তবে কাজের সুযোগ পাবেন নায়িকা। দাম শুনে হিমসিম খাওয়ার জোগাড়। অবশেষে দর কষাকষি করে সেই টাকা ৫০ হাজারে কমিয়েছিলেন দুজনে। কিন্তু মা চাননি অর্থের বিনিময় কাজের সুযোগ পাক মেয়ে। তাই শেষ পর্যন্ত টাকা দেননি তিনি।

সেই সময় ভীষণভাবে ভেঙে পড়েছিলেন রোশনি। হয়তো আর স্বপ্ন পূরণ হবে না এমনটাই ভেবেছিলেন তিনি।
তাই রাগে-দুঃখে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন। ‘হৃদয়হরন বিএ’ পাস ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে।

তারপর ফেলনা ধারাবাহিকে কাজ করেছিলেন তিনি। এর মাঝে আবার অভিনেতা দিব্যজ্যোতি দত্তর সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার গুঞ্জন শুরু হয়ে যায় টলিপাড়ায়। অভিনেত্রী সেই সময়ে জানিয়েছিলেন দুজনের সম্পর্ক বন্ধুত্ব ছাড়া আর কিছুই নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button