পোশাকের নিচে প্যান্ট নেই! সত্যবতীকে এভাবে দেখে লজ্জায় দর্শক! বাঙালি অভিনেত্রীর এমন ভিডিও দেখে নোংরা মন্তব্য

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় অভিনেত্রী রিধিমা ঘোষ। মাঝে মাঝেই নিজের বিভিন্ন লোক অথবা বিভিন্ন ভিডিও শেয়ার করেন এই বাঙালি অভিনেত্রী। তবে বিগত বেশ কিছু সময় ধরে নায়িকার পরিচিতি হয়েছে সত্যবতী সূত্র ধরে।

আসলে ব্যোমকেশের স্ত্রী হিসেবে সত্যবতীর চরিত্র ফুটিয়ে তোলার পর দর্শকদের কাছ থেকে বিপুল প্রশংসা পেয়েছেন রিধিমা। যদিও এর আগে বেশ কিছু টেলিভিশন সিরিয়াল এবং সিনেমায় দেখা গিয়েছে নায়িকাকে। তবে এই চরিত্রটি একটা আলাদা পরিচয় এনে দিয়েছে নায়িকার জন্য।

শুধু তাই নয় এই পরিচিতির সঙ্গে নায়িকার জন্য দর্শকদের মনের ভাবনা অনেকটাই পাল্টে গিয়েছে। শাড়ি পরে সাদামাটা বেশে সেই সত্যবতীকে ভুলতে পারেনি দর্শক এখনো। নায়িকা একটি বিশেষ ভিডিও পোস্ট করতেই একগাদা কটাক্ষ তেড়ে এলো নায়িকার দিকে।

Bengali actress
আসলে নায়িকার সম্প্রতি একটি ফটোশুট করেছেন। তার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। দেখা গিয়েছে একটি হালকা সবুজ রঙের পোশাক পড়েছেন তিনি যেটা নায়িকার উরু অবধি ব্যাপ্ত। কিন্তু ভিডিও থেকে যা বোঝা যাচ্ছে তাতে দেখা গেছে নিম্নাংশে কোন পোশাক নেই।

Bengali actress
আর এতেই ঘোর আপত্তি তুলেছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। তাদের বক্তব্য সত্যবতীকে এভাবে মানায় না। অনেকেই আবার লিখেছে তারা ভাবতে পারেনি এই নায়িকাও এভাবে নিজেকে ধরা দেবেন। আবার আরেকজন লিখেছে নগ্নতা এখন বিশাল বড় অস্ত্র।
Bengali actressআসলে বর্তমানে ফ্যাশনের অংশ হিসেবে নগ্নতা উঠে এসেছে। বহুকাল আগে থেকেই নগ্নতা বিভিন্ন চিত্রে ফুটে উঠেছিল। কিন্তু বহু মানুষ বহুভাবে সেই বিষয়টিকে গ্রহণ করে। কিন্তু অভিনেত্রী রিধিমা ঘোষ কোনোদিনই সেভাবে বোল্ড ছবি শেয়ার করেননি। তাই স্বাভাবিকভাবেই নায়িকার এমন ভিডিও পোস্ট করায় অবাক হয়ে গিয়েছে অনুরাগীরা।

Back to top button