Tollywood

ছোটপর্দায় অভিনয় থেকে এখন শত হাত দূরে বাহা তবুও লক্ষ লক্ষ টাকা দিয়ে নতুন ফ্ল্যাট কিনলেন রনিতা দাস! ‘এখন তো দেখাই যায় না কিন্তু এত টাকা পেল কোথায়?’, প্রশ্ন নিন্দুকদের

টলিউড অভিনেত্রী রনিতা দাসের জীবনে এখন খুশির হাওয়া। এই প্রথম প্রযোজনায় হাত দিয়েছেন তিনি। কিছুদিন আগেই অভিনেত্রীর প্রযোজনা সংস্থা থেকে ডিজিটাল পর্দায় মুক্তি পেয়েছে এনক্রিপটেড। ফলে বেশ মোটা টাকা কামিয়েছেন তিনি।

এবার জীবনে এক নতুন অধ্যায়ের সূচনা করলেন নায়িকা। নিজের কষ্ট করে উপার্জন করা টাকায় কিনলেন বিলাসবহুল ফ্ল্যাট। শুভদিন দেখে গৃহপ্রবেশ সারলেন তিনি। ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

লালপাড় সাদা শাড়িতে একেবারে বাঙালি সাজে পুজোয় হাজির হয়েছিলেন নায়িকা। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “রথযাত্রার পুণ্যতিথিতে গৃহপ্রবেশ। প্রভু জগন্নাথের কৃপায় মঙ্গলময় হোক সকলের জীবন”, এই প্রার্থনা করেছেন রনিতা দাস। ছবিতে সঙ্গে রয়েছে নায়িকার মাও।

এই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই একাংশের মনে প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি নতুন কিছু ভাবনা চিন্তা করছেন নায়িকা? বিয়ের কথাই বলা হচ্ছে রনিতা দাসের।

আসলে বেশ দীর্ঘ একটা সময় ধরে টলিপাড়ার অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী সঙ্গে প্রেম করেছিলেন নায়িকা। তাই এখন সকলের প্রশ্ন ছিল এবার কি বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তিনি? তাই কি নতুন বাড়ি কিনলেন? কিন্তু কিছুদিন আগে ইন্টারভিউতে তো অন্য কথা বললেন দু’জন। আসলে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে আর সেটা এবার প্রকাশ্যে স্বীকার করে নিলেন দু’জন।

 

View this post on Instagram

 

A post shared by Ranieeta Dash (@ranieeta_dashofficial_)

মাঝখানে রটে গিয়েছিল দুজনের বিচ্ছেদের জল্পনা। শোনা গিয়েছিল এর জন্য দায়ী টলিপাড়ার আরেক অভিনেত্রী। সেই আবহে রীতিমতো সকলকে অবাক করেছে অভিনেত্রী এবং তাঁর প্রেমিকের প্রযোজনা সংস্থার তরফে রিলিজ হওয়া ওয়েব সিরিজ এনক্রিপটেডের প্রিমিয়ার। সেখানে ইন্টারভিউতে একসঙ্গে এসেছিলেন দুজনে কিন্তু তিনি বলেছেন যে দুজনের জীবনে যেই আসুক না কেন কাজটা একসঙ্গে করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button