আহারে কাঞ্চন! ছেলে বলছে বাবা অ্যাপেন্ডিক্সের মতো, নতুন ব‌উ শ্রীময়ী বলছে স্বামী প্রতারক! কি ঘটনা ঘটলো?

টলিপাড়ার বর্তমানে সবচেয়ে চর্চিত বিষয় কাঞ্চন-শ্রীময়ী। দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে ২০২১ সাল থেকে চলতে থাকা সমস্যার ফলাফল এবং গুজনের ফলাফল পাওয়া গেছে ২০২৪ সালের ১০ই জানুয়ারি। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সাত বছরের বিবাহিত সম্পর্কে আইনিভাবে ইতি টানেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক। পিঙ্কি তার বিরুদ্ধে অভিযোগ এনে ছিলেন পরকীয়ার। তবে বিচ্ছেদের মাস ঘুরতে না ঘুরতেই নতুন বিয়ের সংবাদ সামনে আসে কাঞ্চন মল্লিকের।

১৪ ফেব্রুয়ারি আইনি মতে বিধায়ক অভিনেতা গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। তারপর ২৯ ফেব্রুয়ারি মেহেন্দি সঙ্গীত, পয়লা মার্চ আইবুড়োভাত খেয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন অভিনেতা কাঞ্চন মল্লিক। ২ মার্চ সামাজিক মতে সমস্ত নিয়ম মেনে বেশ জাঁকজমক করেই ২৬ বছরের ছোট শ্রীময়ীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। ৬ মার্চ দক্ষিণ কলকাতার একটি নামকরা ক্লাবে অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক তার সদ্য বিবাহিতা স্ত্রী শ্রীময়ীর সঙ্গে সেরে নেন রিসেপশন।

Sreemoyee Chottoraj and Kanchan Mallick Marriage Reception First Photo out See in details | Sreemoyee-Kanchan Reception Look: শ্রীময়ীর সাজে বলিউডি ধাঁচ, প্রকাশ্যে কাঞ্চনের রিসেপশনের প্রথম ছবি

সেখানে উপস্থিত ছিলেন টলিপাড়ার একঝাঁক তারকা। তবে সেদিনর অনুষ্ঠানকে কেন্দ্র করেও বাঁধে গোলযোগ। রিসেপশন ভেন্যুর গেটে বড় বড় করে লেখা “প্রেস, ড্রাইভার এবং ব্যাক্তিগত নিরাপত্তাকর্মীদের প্রবেশ নিষিদ্ধ।” এই প্লেকার্ড দেখে ক্ষুব্ধ নেটিজেনরা। অনেকেই জানিয়েছেন “যাদের জন্য আপনি সুরক্ষিত, যারা আপনাকে সর্বত্র নিয়ে যাচ্ছে তাদের এইভাবে অপমান করার অধিকার কেউ দেয়নি আপনাকে। কোনও কাজকে এইভাবে অসম্মান করার অধিকার কেউ দেয়নি আপনাকে।” যদিও অভিনেতা পরে সাংবাদিকদের সাক্ষাৎকারে জানিয়েছিলেন “আমি বলেছিলাম যারা আমন্ত্রিতদের সঙ্গে আসছেন তারা প্রথম ফ্লোরে অপেক্ষা করুন এবং বাকিরা ওপরে আসুন। ভেন্যুর কর্তীপক্ষ কি বুঝে লিখেছে আমি জানি না আমি কাউকে ছোট করতে চাইনি।”

Kanchan Mullick | Snapshots from Kanchan Mullick and Sreemoyee Chattoraj's wedding album - Telegraph India

তিনি এও বলেছেন “ কেউ বলতে পারবে না আমি দূর দূর করে কাউকে তাড়িয়ে দিয়েছি। এই বিষয় নিয়ে কেউ যদি খুঁচিয়ে খুঁচিয়ে বেশি বাড়াতে চায় তাহলে আমার কিছু বলার নেই। আমার কাছে সকলেই এক ড্রাইভার মানুষ, পাইলট মানুষ, নিরাপত্তাকর্মী মানুষ আর সাংবাদিকরাও মানুষ। আমি কিছু লিখতে বলিনি তবু যদি কারুর খারাপ লাগে থাকে তাহলে আমি ক্ষমাপ্রার্থী।” তবে এই ঘটনার রেশ কাটতে না কাটতেই এসেছে নতুন বিষয়। শ্রীময়ী বিশ্বাস নিয়ে ছিনিমিনি খেলছে কিন্তু কে জানেন? অষ্টমঙ্গলায় বাপের বাড়ি গিয়েছিলেন অভিনেত্রী শ্রীময়ী। সেখানেই একের পর এক ছবি শেয়ার করেছেন তিনি।

আরো পড়ুন: ভাবি হো তো অ্যায়সি! দীপার প্রশ্নবাণে জেরবার ভিক্টর কতক্ষণ চোখে ধুলো দিয়ে বাঁচবে?

সেরকমই একটি ভিডিওতে শ্রীময়ীকে দেখা গেছে একটি খুদের সঙ্গে। তাকে তিনি জিজ্ঞাসা করছেন আমার বিয়ে হয়ে গেছে তুমি কি আমায় বিয়ে করবে?” খুদে তাকে উত্তরে জানায় না। তখনই অভিনেত্রী বলেন “কোনও পুরুষই আমার সঙ্গে আজ অব্দি এইভাবে বিশ্বাসঘাতকতা করেনি। কেউ আমায় এইভাবে রিফিউজ করেনি।” যদিও এই ভিডিওটি ঘিরেও ছড়িয়েছে বিতর্ক। অনেকেই বলেছেন “এত সব হওয়ার পরেও কোনও অপরাধ বোধ নেই। সত্যিই আপনার বিশ্বাস নিয়ে খেলা করাই উচিত।” সুতরাং বোঝাই যাচ্ছে এবার নেটিজেনদের কটাক্ষের মুখোমুখি হতে চলেছেন কাঞ্চন শ্রীময়ী।

Back to top button