Nusrat Jahan: ‘এত বড়লোক তাও প্যান্টের পিছনে সেফটিপিন লাগিয়ে ঘুরতে হচ্ছে?’ সেফটিপিন লাগানো প্যান্ট পরে রিল ভিডিও বানিয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান!

খুব অল্প সময়ের মধ্যে সোশ্যাল মিডিয়া সেন্সেশনে যারা পরিণত হয়েছে তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহান। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি রাজ্যের রক্ষক। এই দুই ভূমিকায় তাঁকে দেখে আসছে বাংলার মানুষ।

তবে এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বিশেষ ভূমিকা পালন করে থাকেন তিনি। আসলে তারকাদের অনেকাংশে অনুসরণ করে থাকে তাঁদের অনুরাগীরা। বিশেষ করে তাঁদের ফ্যাশন বরাবর নজরে থাকে ভক্তদের।

আর ফ্যাশন হোক বা ব্যক্তিগত জীবন দুই দিক দিয়েই রীতিমতো চরচায় থাকেন অভিনেত্রী নুসরত জাহান। সম্প্রতি প্রেম, বিয়ে, বিচ্ছেদ আর তারপর সন্তানের মা হওয়া- জীবনের এই চারটে অধ্যায়কে কেন্দ্র করে আলোচনার কেন্দ্রীয় পরিণত হয়েছিলেন এই বাঙালি অভিনেত্রী। তাই এখন তিনি যেটাই করেন সেটাই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটাকে নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। এর কারণ হলো নায়িকার পোশাকে একটি বিশেষ ত্রুটি খুঁজে পাওয়া গেছে। প্যান্টে সেফটিপিন দেখতে পেয়েছে মানুষ। আর সেটা নিয়েই নানা মুনির নানা মত।

ফ্লোরাল প্রিন্টের একটি বিকিনি টপ এবং গেরুয়া রঙের একটি প্যান্ট পরেছেন নায়িকা। কিন্তু প্যান্টের পিছনে একটি সেফটিপিন লাগানো। দর্শকদের প্রশ্ন যখন সেফটিপিন লাগিয়ে প্যান্ট পরতে হচ্ছে তাহলে এত রোগা হলেন কেন নায়িকা?

শুধু এতেই থেমে থাকেনি মানুষ। কেউ বলছে আগে অনেক ভালো লাগতো, এখন দেখলে মনে হয় ১২ মাস আমাশা রোগে আক্রান্ত তিনি। আবার অনেকেই বলছে শুকনো তেজপাতার মত দেখতে লাগছে তাঁকে। আবার কেউ বলছে যেনো তিনি হাওয়ায় উড়ে না যান।

আসলে সম্প্রতি নায়িকার বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে তাঁর মুখ অস্বাভাবিক লম্বা লাগছে। অনেকেই মনে করছে থুতনি লম্বা করার জন্য সার্জারি করিয়েছেন তিনি। তবে মানুষ যে সেটা ভালোভাবে গ্রহণ করেনি তা এই কমেন্ট থেকেই স্পষ্ট হয়ে উঠেছে।

Back to top button