Connect with us

Tollywood

যশের বন্ধুকে আগলে রাখছেন অভিনেত্রী নুসরাত জাহান! নজর পরল নেটিজেনদের

Published

on

টলিপাড়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জন এমনিই রয়েছে। যা নিয়ে বরাবরই শিরোনামে থাকেন দুই তারকা‌। সম্প্রতি সবচেয়ে প্রিয় মানুষের বন্ধুকে আগলে রাখছেন অভিনেত্রী।

কারোর কাছে অজানা নয়। অভিনয় ছাড়া অভিনেতা যশ চক্রবর্তীর আরেকটি বৈশিষ্ট্য রয়েছে। পোষ্য প্রেম। নিজের পোষ্য তো রয়েছেই। তাছাড়া তিনি পশু ভক্ত। অনুরাগী সহ সকলেই তা জানা।

অভিনেতার পোষা কুকুর, তাঁর কাছের বন্ধুর মতোই। অবসর সময়ে তার সঙ্গেই বেশি সময় কাটিয়ে থাকেন অভিনেতা। কিন্তু বর্তমানে তাঁর সেই বন্ধুকে আগলে রাখছেন অভিনেত্রী নুসরাত জাহান। নজরে পড়ল নেটিজেনদের।

সম্প্রতি অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি কুকুরকে আদর করতে‌ দেখা যায়। এক বাক্যে সকলেই মেনে নিয়েছেন যে, সেটি অভিনেতা যশ দাশগুপ্তর পোষ্য। প্রায়ই অভিনেতা নিজের পোষ্যর সঙ্গে ছবি দিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এরপরই নেটিজেনদের প্রধান আলোচ্য বিষয় হয়ে ওঠেন দুই তারকা। নিজেদের সম্পর্কে গুঞ্জনকে, তাহলে কি সত্যি বলে জানাচ্ছেন দুই তারকা! যদিওবা এতদিন প্রকাশ্যে নিজেদের সম্পর্কের সমীকরণকে স্বীকার করেননি দুজনেই।

সম্প্রতি অভিনেত্রীর মা হওয়ার খবর নেট মাধ্যমে ছড়িয়ে পড়লে, হইচই পড়ে যায়। সকলেরই কৌতুহল বারে সন্তানের পিতৃপরিচয় নিয়ে। কারণ বেশ কয়েকদিন ধরেই প্রাক্তন নিখিল জৈনর সঙ্গে আলাদা থাকেন অভিনেত্রী। তাঁর কাছে আরবে গিয়ে বিয়ে, আদতে বিয়ে নয়। নিজের বিয়েকে বৈধ বলে মনে করেন না অভিনেত্রী। সেখানে তাঁর মা হওয়ার খবর ফেলে দেয় হইচই।

বিয়ের পর যেখানে শপথবাক্য গ্রহণ করার সময়, নিজেকে “নুসরাত জাহান রুহি জৈন” বলে বিবেচিত করেছিলেন অভিনেত্রী। সেখানে আজ তাঁর কাছে বিয়েটাই অবৈধ। যেখানে প্রশ্ন করে বসেন বিজেপির অমিত মালব্য। তিনি প্রশ্ন করেন অভিনেত্রীর ম্যারিটাল স্ট্যাটাস নিয়ে। আদতে অভিনেত্রীর ম্যারিটালi স্ট্যাটাস নীতিগত বলে বিবেচিত হচ্ছে কিনা! তা নিয়ে প্রশ্ন করেন নেতা।

অনেকের কাছে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্কের জেরে ভেঙে গিয়েছে নিখিল জৈনর সঙ্গে সম্পর্ক। এই বিষয় নিয়ে দুই তারকাই কোনো মন্তব্য করেননি। এমনকি সন্তানের পিতৃপরিচয় নিয়ে ও কাউকে কৈফিয়ত দেননি দুই তারকা। বিতর্ক যত দিন যাচ্ছে তত জটিল হচ্ছে। বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই নেটিজেনদের আলোচনার বিষয় হয়ে উঠছেন অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত। কিন্তু কোনো কিছুরই তোয়াক্কা করেন না এই দুই ব্যক্তিত্ব।

 

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Trending