Nusrat Jahan: কাজের সময়ে পাত্তা পাওয়া যায় না এদিকে বসিরহাটে গিয়ে নাচ-গান করলো সাংসদ নুসরত জাহান! “এমন সাংসদ প্রথম বার দেখলাম”, গান গাইতে গাইতে বলতে বাধ্য হলো মিকা সিং

নুসরত মানেই কনফিডেন্সের পাহাড়। সব কিছুকে বুড়ো আঙুল দেখাতে জানেন তিনি। হয়তো সবথেকে বেশি কটাক্ষের শিকার তিনিই হচ্ছেন। কিন্তু তাতেও ডোন্ট কেয়ার অ্যাটিটিউড থাকে অভিনেত্রী ও বিধায়কের। আর এই নিয়েই সম্প্রতি বেশ চর্চায় এলেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই।

অবশ্য তাঁর সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের অনুগামীরা ভিড় জমাবেন সেটাই স্বাভাবিক। সে কারণেই একজন পাবলিক ফিগার হওয়ার দরুণ তাঁদের অনেক কিছু মেইনটেইন করতে হয়। নিজের লুক থেকে পার্সোনাল লাইফ। একটু ঘেঁটে গেলেই সমালোচনার ঝড় বয়ে যায়।

592b673de77b7655a182d510fac2eaa4

আর এই সমালোচনার ঝড়ে টিকে থাকাটা অন্যতম কঠিন কাজ। অনেকেরই ক্যারিয়ার ডুবে গিয়েছে শুধুমাত্র ব্যক্তিগত জীবনের বহু ঘটনার পরিপ্রেক্ষিতে। এরকমই এক চর্চিত চরিত্র হলেন অভিনেত্রী নুসরত।

এক ছেলের মা এখন তিনি। কিন্তু এই মা হওয়াকালীন সময়ে তাঁকে নিয়ে সবথেকে বেশি চর্চা হয়েছে। সবথেকে বেশি চর্চা হয়েছিল সন্তানের বাবার পরিচয় নিয়ে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই সময় নিজেকে বেশ কুল রেখেছিলেন অভিনেত্রী।

জীবনে যাই চলুক, নিজের পারফেক্ট ছবি ও নিজের লুক নিয়ে একটুও কম্প্রোমাইজ করতে রাজি নন তিনি। আর সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ায় কিছু ছবিতে আবার অনুরাগীরা ভিড় জমিয়েছেন।

Nusrat Jahan : 'এমন সাংসদ আগে...', উদ্দাম নাচের পর নুসরতে 'মন মজে' মিকার - mika singh says nusrat jahan is the fittest mp of india - Eisamay
তাঁদের দাবি, এক ছেলের মা হয়েও কীকরে নিজেকে এতটা মেইনটেইন করে রেখেছেন অভিনেত্রী? তা নিয়ে অবশ্য লুকোচাপার কিছুই নেই। নিজের রুটিন সম্পর্কে বরাবরই খুব খোলামেলা তিনি।

শুধু সোশ্যাল মিডিয়া নয়, বাস্তব জীবনেও মাতিয়ে রাখেন। আর সেসবের মাঝেই বেশ পটিয়ে ফেললেন মিকা সিং- কে। বসিরহাটের বিধায়ক উপস্থিত ছিলেন মিকা সিং – এর অনুষ্ঠানে। আর সেখানে নিজের স্টাইলে বেশ গান গেয়ে নাচ করে পসার জমাচ্ছিলেন।

Nusrat.jpg?compress=true&quality=80&w=376&dpr=2
পরে মিকা সিং স্টেজে উঠতে তাঁর গানে কোমর দোলাতে অনুরোধ করেন গায়ক। আর প্রথমে একটু লজ্জা পেলেও পরে স্বমহিমায় কোমর দুলিয়ে নাচতে শুরু করেন তিনি। আর ব্যাস, তাতেই ঘায়েল মিকা সিং।

মিকা সিং জানান, এত ফিট বিধায়ক তিনি এর আগে দেখেননি। অবশ্য ফিট হবে নাই বা কেন! শুধুমাত্র জিম, ওয়ার্কআউটে বিশ্বাস করেন না অভিনেত্রী। পছন্দ করেন দৌড়াতে। এটি তিনি মিস করেন না। এছাড়া নাচ করতে ভালোবাসায় জুম্বা নাচে তাঁর ভালই শরীর চর্চা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

এছাড়াও যোগব্যায়াম করেন। এটার মাধ্যমেই তিনি শরীরকে ফিট রাখার পাশাপাশি মনকেও ফিট রাখেন। আর পাশাপাশি চলে ডায়েট। তাঁর সকালটাই শুরু হয় এক কাপ গ্রিন টি দিয়ে। আর সব খাবার তাঁর অলিভ অয়েলে রান্না করা হয়। এত কিছুর পর কেউ বলবেন তিনি এক ছেলের মা?

Back to top button