গয়না হাপিস! ‘আমার বিয়ের গয়না ফেরত দিচ্ছে না জিতু!’ প্রাক্তন স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী নবনীতা দাসের!

টলিপাড়ার একসময়কার পাওয়ার ক্যাপেল জিতু কামাল (Jeetu Kamal) এবং নবনীতা দাস (Nabanita Das)। ধারাবাহিক অর্ধাঙ্গিনীর সেট থেকেই শুরু হয়েছিল তাদের ভালোবাসার সম্পর্ক। যদিও নিজেদের সম্পর্কে থাকার কথা প্রথম জনপ্রকাশে এনেছিলেন অভিনেত্রী নবনীতা দাস নিজেই। জানা গেছে অভিনেতাকে প্রথমে প্রেম প্রস্তাব দিয়েছেন খোদ অভিনেত্রী নবনীতা। এরপরই পরিণীতি ওয়ায় তাদের ভালোবাসার সম্পর্ক। ২০১৯ সালেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। তবে দীর্ঘস্থা়য়ী হয়নি সম্পর্ক। চার বছর পার করতেই বিচ্ছেদের সংবাদ দেন অভিনেত্রী।

তবে বিয়ের মতোই বিচ্ছেদের সংবাদটিও দিয়েছিলেন অভিনেত্রী নিজেই। ২০২৩ সালের ২৯ জুন ফেসবুকে সকলকে চমকে দিয়ে একটি পোস্ট করেছিলেন অভিনেত্রী নবনীতা। সেখানেই তিনি জানিয়েছেন জিতু সঙ্গে আইনিভাবে আলাদা হচ্ছেন তিনি। এরপরই নভেম্বরে শুরু হয়েছিল তাদের আইনিভাবে পৃথক হয়ে যাওয়ার প্রক্রিয়া। তবে খোলসা করে বিচ্ছেদের কারণ জানাননি অভিনেত্রী। যদিও বারবার তিনি প্রকাশ্যে স্বামীর বিষয়ে করেছেন নানা মন্তব্য তবে স্পষ্ট প্রত্যুত্তর মেলেনি স্বামী জিতু কামালের কাছ থেকে। যদিও মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় হেঁয়ালি করে কিছু কথা শেয়ার করেন অভিনেতা তবে সেই অব্দিই।

১৪ মার্চ সোশ্যাল মিডিয়ায় একটি লেখা শেয়ার করেছিলেন জিতু। যেখানে তিনি জানিয়েছেন দ্বিতীয়বার এনগেজমেন্টের কথা। তবে পরে তিনি এটাও জানিয়েছেন এইসবটাই তিনি করেছেন ইয়ার্কির ছলে। তিনি লিখেছিলেন “আমি এই পোস্টটা আসলে একজনের থেকে চুরি করে করেছি কারণ আমি বাড়িতে বসে বোর হচ্ছিলাম।” তবে জিতুর পোস্টের কিছুক্ষন পরেই স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেত্রী নবনীতা। জিতুর পোস্ট নিয়ে তিনি জানিয়েছিলেন তিনি অন্যের দ্বারা স্বামীর এই মজার পোস্টটি দেখেছেন।

তবে তিনি নিজে জিতুর কোনও পোস্ট দেখতে পাননা। কারণ তার প্রাক্তন স্বামী জিতুর সঙ্গে তার সোশ্যাল মিডিয়ার কোনও যোগসূত্র নেই। প্রাক্তন স্বামীর সঙ্গে তার শুধুই কিছু আইনি প্রক্রিয়া সেগুলি এখনও বাকি আছে সেই নিয়েই কথা হয়। তবে জিতুর জীবনে নতুন কেউ এসেছে কিনা সেই বিষয়ে তিনি কিছুই জানেন না বলেছেন নবনীতা। এরপরই কিছু মন্তব্যের পরই তিনি হটাৎ বলে ওঠেন “জিতুর কাছে এখনও আমার কিছু জিনিস রয়ে গেছে। আমার বিয়ের গয়নাও ওর কাছেই রয়ে গেছে। ডিভোর্সের আগে জিতু বলেছিল সব দিয়ে দেবে। কিন্তু এখনও পর্যন্ত আমি আমার গয়না ফেরত পায়নি। আমার সঙ্গে জিতুর যৌথ লকারেই সব গয়না ছিল। কিন্তু পরে জিতু বলেছে যৌথ লকারে কোন গয়না নেই।”

আরও পড়ুনঃ নতুন শুরু! কাঞ্চনকে ভুলে নতুন করে জীবন শুরু পিঙ্কির! প্রিয় মানুষের সঙ্গে গালে গাল ঠেকিয়ে ছবি দিলেন কাঞ্চনের প্রাক্তন

তিনি এও জানিয়েছেন তারা একসঙ্গে যৌথভাবে একটি ফ্ল্যাটও কিনেছিলেন। সেটা তিনি জিতুর মানেই লিখে দিয়েছেন। এমনকি তিনি কোনও খোরপোশও দাবি করেননি স্বামী জিতুর থেকে। যদিও এই বিষয়ে অভিনেতা জিতু কামালের সঙ্গে সাংবাদিকরা যোগাযোগ করতে তিনি স্পষ্টভাবে জানিয়েছেন “আমি এতদিন নবনীতার বিষয়ে কিছু বলিনি আর আজও বলতে চাইনা।” তাহলে কি মনে হয় আপনাদের কি করবেন আবার অভিনেত্রী নবনীতা?

Back to top button