রান্না করতে পারে না আবার গর্ব করে বলছে! মনামির খুন্তি ধরার স্টাইল দেখে হচ্ছে চরম‌ খিল্লি

ধারাবাহিক থেকে সিনেমা, ওয়েব সিরিজ সর্বত্রই অবাধ গতিবিধি অভিনেত্রী মনামি ঘোষের। বাংলা সিনে দুনিয়ার অন্যতম জনপ্রিয় এবং ভার্সেটাইল অভিনেত্রী তিনি। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় এই অভিনেত্রী। ‌ মাঝেমধ্যেই হ’ট এন্ড বো’ল্ড লুকে ধরা দিয়ে নিজের ভক্তকুলকে ধরাসায়ী করে দেন তিনি।

সোশ্যাল মাধ্যমের মধ্যে দিয়ে নিজের ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ঘুরতে যাওয়ার প্রতি তাঁর বিশাল টান। সময় আর সুযোগ একসঙ্গে হলেই ব্যাগ গুছিয়ে তিনি বেরিয়ে পড়েন অজানার উদ্দেশ্যে। কিছুদিন আগেই বিদেশ ভ্রমণ সেরে ফিরেছেন তিনি।

আর এবার ঘুরে বেরিয়ে ফিরে একটু রান্নায় মনোযোগী হয়ে পড়েছেন তিনি। নিজের ইনস্টা হ্যান্ডেলে তিনি খাবার তৈরির সেই মুহূর্তকে ফ্রেমবন্দি করে শেয়ার করেছেন। সেটাই না কি তাঁর পছন্দের খাবার। কী সেই খাবার? ‘চিকেন গালবি উইথ ব়্যমেন।’ এটি মূলত একটি কোরিয়ান খাবার। নিজের খাবার তিনি নিজেই রেঁধে খাচ্ছেন।

মনামীর এই পোস্ট থেকে একটি বিষয়ে স্পষ্ট হয়ে গেছে যে তিনি কোয়িরান খাবার খেতেও বেশ ভালোবাসেন। আবার রাঁধতেও কিন্তু
সিদ্ধহস্ত। মনামীর এই পোস্ট থেকে কিন্তু একটা বিষয় স্পষ্ট যে তিনি কোয়িরান খাবার খেতেও যেমন ভালোবাসেন তেমন‌ই রান্না করতেও একেবারে সিদ্ধহস্ত।

আর তারকাদের কোন কিছুতে কেউ কটাক্ষ করবেন না তা হয় নাকি! আর তাই যথারীতি এই ছবিতেও তাঁর খুন্তি ধরার স্টাইল নিয়ে শুরু হয়েছে কটাক্ষ। ‘জীবনে প্রথমবার হাতে খুন্তি ‘ বলে অভিনেত্রীকে খোঁচা দিয়েছেন এক ব্যক্তি। যদিও অনেকেই তাঁর প্রশংসায় মুখরিত।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button