Mother Tolly Actress: এবার খুশির খবর টলিউডে, মা হলেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী! বাড়িতে আনলেন লক্ষ্মী, শুভেচ্ছা জানাচ্ছেন সকলে

বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় মুখ বাসবদত্তা চট্টোপাধ্যায়। বহু ধারাবাহিক দেখা গিয়েছে এই নায়িকাকে। তবে বাঙাল-ঘটির লড়াই নিয়ে তৈরি হওয়া ধারাবাহিক “বয়েই গেল” থেকে বিপুল প্রশংসা অর্জন করেছিলেন তিনি।

ঘর আলো করে এলো লক্ষ্মী। এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়। নিউটাউনের এক হাসপাতালে প্রসূতি বিভাগ থেকে সুখবরটা ভাগ করে নিলেন অভিনেত্রী এবং তাঁর স্বামী অনির্বাণ বিশ্বাস।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় অভিনেত্রী বাসবদত্তা। তিনি যে মা হতে চলেছেন সেই খবরও অনুরাগীদের থেকে লুকিয়ে রাখেননি। সন্তানের জন্ম হলে ঠিক সেই খবর দেবেন এমনটাও জানিয়েছিলেন নায়িকা। কথা রাখলেন অভিনেত্রী। নিজেরাই ছবি পোস্ট করলেন এই সুখবর দিয়ে।

গত মে মাসে বাসবদত্তা জানিয়েছিলেন যে তিনি ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতে পছন্দ করেন। তাই নির্দিষ্ট কিছু বিষয় তিনি এখনই জানাতে চান না বাকিদেরকে। সেই সময় অন্তসত্ত্বা ছিলেন অভিনেত্রী। নায়িকার কন্ঠে নতুন মা হওয়ার আনন্দ ছেপে পড়েছিল।

বাসবদত্তা ডিসেম্বর মাসে শেষ শুটিং করেছেন নেতাজি ধারাবাহিকের জন্য। তারপর নীতিশাস্ত্র সিনেমার ডাবিং করলেন ফেব্রুয়ারি মাসে। তারপর থেকে কাজ বন্ধ রেখেছেন তিনি। ২০১৮ সালে অনির্বাণের সঙ্গে বিয়ে হয় অভিনেত্রীর। দাম্পত্য জীবনের চার বছর পর সন্তানের মুখ দেখলেন দুজনে।

Back to top button